টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র বাছাই সম্পন্ন; বৈধ তালিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন।

মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এই বৈধ প্রার্থী তালিকা প্রকাশ করেন জেলা সিনিয়র নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা এএইচএম কামরুল হাসান।

রবিবার সকালে জেলা নির্বাচন কার্যালয় মিলনায়তনে এই যাচাই-বাছাই কাজ সম্পন্ন করা হয়।

মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে আসন্ন টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে তিনজন মেয়র প্রার্থী, একশ’ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ৩৪ জন প্রার্থীর বৈধ তালিকা প্রকাশ করা হয়েছে।

বৈধ তালিকায় মেয়র প্রার্থী আওয়ামী লীগ মনোনীত সিরাজুল হক আলমগীর, বিএনপি মনোনীত মাহমুদুল হক সানু ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মো. আব্দুল কাদের রয়েছেন।

এছাড়া ১৫ ও ১৬ নং ওয়ার্ডের দুইজন সাধারণ কাউন্সিলর প্রার্থীর ঋণ খেলাপীর জন্য তাদের মনোনয়ন বাতিল হয়।

মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে আরো উপস্থিত ছিলেন নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শহীদুল ইসলাম; দেলদুয়ার উপজেলা নির্বাচন কর্মকর্তা মিসবাহ উদ্দিন আহমেদ; টাঙ্গাইল সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. নাজমুল ইসলাম; টাঙ্গাইল মডেল থানার উপ-পরিদর্শক সাদিকুর রহমান।

এছাড়া নির্বাচনে অংশগ্রহণকারী মেয়র প্রার্থী, সাধারণ কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ও তাদের প্রস্তাবকারী এবং সমর্থকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *