নাগরপুরে অসচ্ছলদের মাঝে কম্বল উপহার দিলেন ব্যারিস্টার রেজা-ই-রাকিব

নাগরপুরে অসচ্ছলদের মাঝে কম্বল উপহার

নাগরপুর প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে এক হাজার দুস্থ ও ছিন্নমুল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী, বঙ্গবন্ধু স্যাটেলাইট কোম্পানি লি. এর পরিচালক ও বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সদস্য ব্যারিস্টার রেজা-ই -রাকিব (মুন্না)।

শুক্রবার (২০ জানুয়ারি) সারাদিনব্যাপী নাগরপুর সদর ইউনিয়ন নিজ বাসভবনে, ভাদ্রা ইউনিয়ন, দপ্তিয়র ইউনিয়ন এবং বেকড়া ইউনিয়নে কম্বল বিতরণ করেন।

এর আগে পর্যায়ক্রমে দেলদুয়ারে কম্বল বিতরণ করেন ব্যারিস্টার রেজা-ই -রাকিব (মুন্না)।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব বীর মুক্তিযোদ্ধা বাবু নীরেন্দ্রনাথ পোদ্দার নূপুর।

এসময় আরো উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা আ’লীগের সিনি. সহ-সভাপতি মো. মতিয়ার রহমান মতির সঞ্চালনায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সহযোগী সংগঠন ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিক লীগের সাবেক নেতৃবৃন্দসহ কম্বল গ্রহীতারা।

কম্বল বিতরণ ব্যারিস্টার রেজা- ই-রাকিব (মুন্না) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তাঁর বক্তব্যে বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়াচ্ছি।

আমরা আমাদের অবস্থান থেকে যতটুকু সম্ভব এই অসহায় শীতার্ত মানুষদেরকে সহযোগিতা করে যাব।

তিনি আরও বলেন, আগামী ২০৪১ সালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আমরা নাগরপুর-দেলদুয়ারের সকলকে সাথে নিয়ে আগামী দিনে কাজ করে যেতে চাই, ইনশাআল্লাহ।

উল্লেখ্য, ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব ১৯৭০ সালের ২ ফেব্রুয়ারি মাসে টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলা সদরে জন্মগ্রহণ করেন।

তার পিতা খন্দকার রেজাউর রহমান স্বনামধন্য আইনজীবী ও বিচারক ছিলেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পরে ইউকে থেকে এলএলবি ডিগ্রী সম্পন্ন করেন।

এরপর তিনি লন্ডনস্থ লিঙ্কন্স ইন থেকে ‍”বার অ্যাট ল” ডিগ্রি অর্জন করেন।

বর্তমানে তিনি সুপ্রিম কোর্ট আইনজীবী ও লেক্স কাউন্সেল ল’ ফার্ম এর ম্যানেজিং পার্টনার হিসেবে কর্মরত আছেন। সম্পাদনা – অলক কুমার