সখীপুরে ব্রিজ ও স্প্রিড ব্রেকার নির্মাণের দাবিতে মানববন্ধন

সখীপুর প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে দীর্ঘদিনের পুরোনো ও জরাজীর্ণ বেড়বাড়ী কলাবাগান জুরারপাড় ঝুকিপূর্ণ ব্রিজ ভেঙে পূণঃনির্মাণ ও স্প্রিড ব্রেকারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

রবিবার (১০ অক্টোবর) সকাল সাড়ে দশটা থেকে উপজেলার নলুয়া-টাঙ্গাইল সড়কের বেড়বাড়ী কলাবাগান জুরারপাড় ব্রিজ সংলগ্ন ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বেড়বাড়ী কলাবাগান বাজার ব্যবসায়ী ও পাহাড়কঞ্চনপুর গ্রামবাসী এ মানববন্ধনের আয়োজন করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ারের সভাপতিত্বে অচিরেই ঝুকিপূর্ণ ব্রিজ পূণনির্মাণ ও ইয়ারফোর্স; কলাবাগান ও বেড়বাড়ী বাজারে সড়ক দুর্ঘটনা এড়াতে স্প্রিড ব্রেকার দেওয়ার দাবি জানিয়ে নবসৃষ্টি শিক্ষা পরিবারের পরিচালক; বিআরডিবি ভাইস চেয়ারম্যান এম সাইফুল ইসলাম শাফলু; যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিল্লাল হোসেন; সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম; ইউরেকা শিক্ষা পরিবারের পরিচালক খান মুহাম্মদ মনির; সৈয়দ আরিফুল ইসলাম পীর সাহেব, ব্যবসায়ী সহিদুল ইসলাম, খলিলুর রহমান, বছির মেম্বার, নূরুল ইসলাম মেম্বার. আলতাফ হোসেন প্রমুখ।

এসময় এলাকার তিন শতাধিক ব্যবসায়ী ও এলাকাবাসী অংশ নেন।

প্রসঙ্গত: উপজেলার নলুয়া-টাঙ্গাইল সড়কের বেড়বাড়ী কলাবাগান জুরারপাড় ব্রিজটি জরাজীর্ণ ও মূল সড়কের চেয়ে ৪ ফুটের কম থাকায় চলতি বছরে প্রায় অর্ধ শতাধিক সড়ক দুর্ঘটনা ঘটেছে।

প্রাণ হারিয়েছে ২০ জনের অধিক মোটরসাইকেল ও সিএনজি আরোহী। গত ৮ অক্টোবর ওই ব্রিজের উপর ফাহাদ নামের এক মোটরসাইকেল চালক ট্রাক চাপায় ঘটনাস্থলেই নিহত হন। সম্পাদনা – অলক কুমার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *