April 3, 2020, 8:56 pm
সংবাদ শিরোনাম:
করোনা : সচেতনা তৈরিতে অগ্রনী ভূমিকায় টাঙ্গাইলের পুলিশ সুপার কর্মহীনদের মাঝে ভাসানী পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ টাঙ্গাইল পৌর এলাকায় নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কালিহাতীতে ৯টি দোকান ও একটি স্কুল আগুনে পুড়ে গেছে সখীপুরে আইসোলেশনের রোগী করোনা আক্রান্ত নন মধুপুরে জ্বর–শ্বাসকষ্টে মৃত যুবক করোনায় আক্রান্ত ছিল না সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ঘরে ঘরে ত্রাণ পোঁছে দেয়া হচ্ছে সাংবাদিকের বিরুদ্ধে মামলা; প্রতিবাদে কালিহাতী প্রেসক্লাবের প্রশাসনিক সংবাদ বর্জনের ঘোষণা করোনার ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা চাওয়ার অভিযোগ; থানায় মামলা করোনা : জ্বর-কাশি নিয়ে ঢাকা থেকে বাড়িতে ফেরা; লকডাউন

গালা ইউপি’র সাবেক চেয়ারম্যান আতোয়ার রহমান আর নেই

খবরবাংলা'র খবর :
  • Update Time : Friday, September 27, 2019
  • 511 Time View

বীর মুক্তিযোদ্ধা, সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়ন পরিষদের চারবারের নির্বাচিত চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আতোয়ার রহমান আর নেই। গত ২৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল (ইন্নালিল্লাহে…রাজিউন) করেন। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস ও শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি ১৯৪৬ সালের ১ ডিসেম্বর সদর উপজেলার রসুলপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে এগারোটায় রসুলপুর বাজার প্রাঙ্গণে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমের পারিবারিক গোরস্থানে তার স্ত্রীর পাশে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মরহুম আতোয়ার রহমানের নামাজে জানাজায় রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দসহ বিপুলসংখ্যক মানুষ অংশ নেন। জানাজাপূর্ব সমাবেশে প্রবীণ রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা কবি বুলবুল খান মাহবুব, বিশিষ্ট রাজনীতিক খন্দকার নাজিম উদ্দিন, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্জাহান আনছারী, সাবেক চেয়ারম্যান এডভোকেট খোরশেদ আলম, গালা ইউপি’র সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফজলুল হক, এসএসএস এর নির্বাহী পরিচালক আব্দুল হামিদ ভুইয়া, অধ্যাপক শামসুল হক, গালা ইউপি চেয়ারম্যান রাজকুমার সরকার, বিএনপি নেতা আজগর আলী, মুক্তিযোদ্ধা আলী হোসেন, বিশিষ্ট সমাজসেবক আবুল হাশেম ও মরহুমের পুত্র আনিসুর রহমান উজ্জল প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন আব্দুল মজিদ।

বক্তারা প্রয়াত আতোয়ার রহমানকে একজন সৎ, নীতিনিষ্ঠ, নির্ভিক ও জনপ্রিয় রাজনীতিক হিসেবে অভিহিত করেন।

আতোয়ার রহমানের মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ ছানোয়ার হোসেন, টাঙ্গাইল ক্লাবের সহ-সভাপতি আব্দুল হামিদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, ঘারিন্দা ইউপি চেয়ারম্যান রুহুল আমিন খান খোকন, বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক নিবারন চন্দ্র দাস, বর্তমান প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আব্দুল মান্নান সরকার, স্বকাল পরিষদের সভাপতি নূরুল ইসলাম বাদল, নবপ্রজন্ম সাহিত্য গোষ্ঠীর সভাপতি মারুফ আহমেদ প্রমুখ শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মৃত্যুকালে তিনি এক পুত্রসন্তান, পুত্রবধু ও দুই নাতিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840
Theme Dwonload From ThemesBazar.Com