March 30, 2020, 6:51 am

কালিহাতীতে শেখ হাসিনার জন্মদিন পালিত

কালিহাতী প্রতিনিধি :
  • Update Time : Sunday, September 29, 2019
  • 195 Time View

টাঙ্গাইলের কালিহাতীতে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে উপজেলা আওয়ামী লীগ। জন্মদিন উপলক্ষে শনিবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার বলেন আমাদের প্রিয় নেত্রী দেশরতœ শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করতে নিরলস পরিশ্রম করছেন। তিনি আজ বিশ^ নেতাদের আসনে অধিষ্ঠিত হয়েছেন। শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই এদেশ বিশে^ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তিনি বেঁচে থাকলেই বাংলাদেশ ভাল থাকবে। তাই শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় আমাদের সকলের দোয়া এবং তার কর্মকান্ডে সহযোগিতা করা উচিত।

এসময় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মজিদ তোতা, যুগ্ম সাধারন সম্পাদক এবিএম নুরুল আলম খসরু, সাংগঠনিক সম্পাদক আব্দুস ছালাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতাউর রহমান সিদ্দিকী স্বপন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহম্মেদ রাজু, শ্রমিক নেতা ওয়ারেসুল হাসান সিদ্দিকী, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক শফিকুল ইসলাম মিন্টু, টাঙ্গাইল জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট নুরুল আলম, টাঙ্গাইল জেলা কৃষক লীগের যুগ্ম সাধারন সম্পাদক নুরুন্নবী সিদ্দিকীসহ কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840
Theme Dwonload From ThemesBazar.Com