April 7, 2020, 10:08 am
সংবাদ শিরোনাম:
করোনা সতর্কতা : মির্জাপুরে স্থানীয়দের উদ্যোগে এলাকা লকডাউন ঘোষণা করোনা সতর্কতা : দুই উপজেলায় অন্তত ১০টি গ্রাম স্বেচ্ছায় লকডাউন নাগরপুরে ছেলের মৃত্যু দেখে মায়ের মৃত্যু মির্জাপুরে রাজাকার ওয়াদুদ হত্যার নায়ক মুক্তিযোদ্ধা নুরু মিয়ার ইন্তেকাল গোপালপুরে শ্বাসকষ্ট নিয়ে আ’লীগ নেতার মৃত্যু, বাড়ি লকডাউন টাঙ্গাইল থেকে ৩২ জনের নমুনা ঢাকা; ২২টি নেগেটিভ ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত; ঔষধের দোকান ছাড়া সব বন্ধ টাঙ্গাইলে ইয়াবা ব্যবসায় বাঁধা; জেরে ইউপি সদস্য প্রহৃত করোনা : ঘাটাইলে ভাইরাস প্রতিরোধে ছিটানো হল জীবাণুনাশক স্প্রে টাঙ্গাইলে চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষা ও সেবা নিশ্চিত করতে পিপিই দিল ওয়ালটন

কালিহাতীতে মালেক তালুকদার বাহিনীর বিরুদ্ধে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

কালিহাতী সংবাদদাতা :
  • Update Time : Monday, March 2, 2020
  • 371 Time View

টাঙ্গাইলে কালিহাতীর পৌর আওয়ামী লীগের সভাপতি একসময়ের উপজেলা বিএনপি’র সদস্য আব্দুল মালেক তালুকদারের বাহিনীর বিরুদ্ধে পাল্টাপাল্টি সংবাদ সংম্মেলন করেছে প্রতিপক্ষ রেজাউল করিম তালুকদার গংরা।

সোমবার (০২ মার্চ) দুপুরে এলেঙ্গা প্রাইম কোচিং সেন্টারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে রেজাউল করিম তালুকদার লিখিত বক্তব্যে বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারী আব্দুল মালেক তালুকদার তার নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী তৈরি করেছেন। এর মধ্যে রয়েছেন হরিপুর গ্রামের শুকুর মাহমুদ, আরফান আলী তালুকদার প্রমুখ। এই বাহিনীটি দীর্ঘদিন যাবৎ পৌরসভার হরিপুর গ্রামে বিভিন্ন অপকর্ম করে আসছে। তাদের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করলেই তাদেরকে বিভিন্নভাবে হয়রানি ও হুমকি ধামকি দেওয়া হয়। অবসরপ্রাপ্ত সেনাসদস্য হালিম তালুকদার প্রতিবাদ জানালে তার বাড়িতে হামলা ও লুটপাট চালায় মালেক বাহিনীর সদস্যরা।

হালিম তালুকদার বাদী হয়ে টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কালিহাতী আমলী আদালতে একটি মামলাও দায়ের করেন। আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তাধীন রয়েছে। এদিকে মামলা করার পর সন্ত্রাসীদের প্রাণনাশের ভয়ে তিনি নিরাপত্তাহীনতায় বাড়ী ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।

ভূক্তভোগীরা বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারী আব্দুল মালেক তালুকদার তার পেশীশক্তি ও টাকার জোরে বিভিন্ন অপকর্ম করলেও তিনি ধরা ছোঁয়ার বাইরে। তার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয় সহ বিভিন্ন সরকারি দপ্তরে দেওয়া হয়েছে। কিন্তু কোন সুফল পাওয়া যাচ্ছেনা। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট মালেক তালুকদারের সন্ত্রাসী কর্মকাÐের বিচার দাবী করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ভুক্তভোগী রেজাউল করিম তালুকদার, মেহেদী তালুকদার, মজিবর মন্ডল ও হালিম তালুকদারের ছেলে রাসেল তালুকদারসহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840
Theme Dwonload From ThemesBazar.Com