April 7, 2020, 11:20 am
সংবাদ শিরোনাম:
করোনা সতর্কতা : মির্জাপুরে স্থানীয়দের উদ্যোগে এলাকা লকডাউন ঘোষণা করোনা সতর্কতা : দুই উপজেলায় অন্তত ১০টি গ্রাম স্বেচ্ছায় লকডাউন নাগরপুরে ছেলের মৃত্যু দেখে মায়ের মৃত্যু মির্জাপুরে রাজাকার ওয়াদুদ হত্যার নায়ক মুক্তিযোদ্ধা নুরু মিয়ার ইন্তেকাল গোপালপুরে শ্বাসকষ্ট নিয়ে আ’লীগ নেতার মৃত্যু, বাড়ি লকডাউন টাঙ্গাইল থেকে ৩২ জনের নমুনা ঢাকা; ২২টি নেগেটিভ ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত; ঔষধের দোকান ছাড়া সব বন্ধ টাঙ্গাইলে ইয়াবা ব্যবসায় বাঁধা; জেরে ইউপি সদস্য প্রহৃত করোনা : ঘাটাইলে ভাইরাস প্রতিরোধে ছিটানো হল জীবাণুনাশক স্প্রে টাঙ্গাইলে চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষা ও সেবা নিশ্চিত করতে পিপিই দিল ওয়ালটন

ছাত্রলীগের দুই কর্মী হত্যার ঘটনায় মির্জাপুর ছাত্রলীগের বিক্ষোভ-সমাবেশ

মির্জাপুর প্রতিনিধি :
  • Update Time : Tuesday, March 3, 2020
  • 94 Time View

নোয়াখালীর বেগমগঞ্জ ও খুলনার কয়রা উপজেলায় ছাত্র শিবিরের ক্যাডারা গুলি চালিয়ে ও কুপিয়ে ছাত্রলীগের দুই কর্মীকে হত্যা এবং ৪ জনকে গুরুতর আহত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মির্জাপুর উপজেলা ছাত্রলীগ।

মঙ্গলবার সকালে উপজেলা সদরের কলেজ রোডস্থ আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে থেকে উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতৃত্বে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে পৌঁছায়। পরে সেখানে সমাবেশের আয়োজন করা হয়। মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে ছাত্র শিবিরের ক্যাডারদের অভিলম্বে গ্রেপ্তার এবং বিচারের দাবি জানিয়ে বক্তৃতা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম, মির্জাপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীদের সভাপতি মোবাবর হোসেন সম্পাদক মারুফ হোসেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াকিল আহমেদ প্রমুখ।

উল্লেখ্য গত ১ মার্চ রবিবার রাতে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমানউল্লাপুর ইউনিয়নের পলোয়ান বাজারে ছাত্রশিবিরের সন্ত্রাসীরা ছাত্রলীগ কর্মীদের উপর এলোপাতাড়ি গুলি চালিয়ে ও কপিয়ে আহত করে। এতে ছাত্রলীগ কর্মী রাকিব মারা যায় এবং রায়হান, হাবিব, রনি ও মুন নামে ছাত্রলীগের চার কর্মী গুরুতর আহত হয়।

অপরদিকে একই দিন খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদীউজ্জামান রাসেলের উপর সন্ত্রাসীরা হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে গতকাল সোমবার ভোরে তাঁর মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840
Theme Dwonload From ThemesBazar.Com