March 30, 2020, 6:49 am

মুজিববর্ষ আন্তঃউপজেলা প্রেসক্লাব ওয়ালটন ক্রিকেট টুর্নামেন্টে কালিহাতী চ্যাম্পিয়ন

টাঙ্গাইল প্রতিনিধি :
  • Update Time : Monday, March 16, 2020
  • 49 Time View

মুজিববর্ষ আন্তঃউপজেলা প্রেসক্লাব ওয়ালটন ক্রিকেট টুর্নামেন্ট ফাইনালে স্বাগতিক টাঙ্গাইল প্রেসক্লারকে ১৪ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কালিহাতী প্রেসক্লাব। রোববার বেলা তিনটায় শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত টাঙ্গাইল স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়।

টসে জিতে কালিহাতী প্রেসক্লাব নির্ধারিত ২০ ওভারের দুই বল বাকি থাকতে সবকটি উইকেট হারিয়ে ১০৯ রান সংগ্রহ করে। ১১০ রানের টার্গেটে টাঙ্গাইল প্রেসক্লাব ব্যাটিং করতে নেমে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৯৬ রান করে।

কালিহাতী প্রেসক্লাবের পক্ষে অংশগ্রহণ করে দৈনিক আমাদের সময়ের টাঙ্গাইল জেলা প্রতিনিধি কাজল আর্য্য বোলিংয়ে মূল্যবান ৩টি উইকেট নিয়ে দলকে বিজয়ের গুরুত্বপূর্ণ অবদান রাখেন। তিনি ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। খেলায় আম্পায়ার ছিলেন তমাল বিহারী দাস ও মির্জা মাসুদুল হোসেন খোকন। রিয়ার রাজা ধারাভাষ্য দেন।

খেলা শেষে টাঙ্গাইল প্রেসক্লাব সভাপতি এডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার প্রদান করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও সাংবাদিক উদয় হাকিম।

এসময় জেলা ক্রীড়া সংস্থার অর্থ সম্পাদক আনিসুর রহমান আলো, প্রথম আলোর টাঙ্গাইল প্রতিনিধি কামনাশীষ শেখর, টুর্নামেন্ট কমিটির আহŸায়ক খন্দকার মাসুদুল আলম ও সদস্য সচিব ইফতেখারুল অনুপমসহ বিভিন্ন উপজেলা থেকে আগত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

টাঙ্গাইল প্রেসক্লাবের এই ব্যতিক্রমী উদ্যোগে টাঙ্গাইল স্টেডিয়াম সাংবাদিকদের মিলন মেলায় পরিণত হয়। ভবিষ্যতেও এধরনের বিভিন্ন প্রতিযোগিতা আয়োজনের ঘোষণা দেন প্রেসক্লাবের কর্তারা।

উল্লেখ্য এ টুর্নামেন্টে জেলার ১২টি প্রেসক্লাব অংশগ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840
Theme Dwonload From ThemesBazar.Com