April 7, 2020, 9:10 am
সংবাদ শিরোনাম:
করোনা সতর্কতা : মির্জাপুরে স্থানীয়দের উদ্যোগে এলাকা লকডাউন ঘোষণা করোনা সতর্কতা : দুই উপজেলায় অন্তত ১০টি গ্রাম স্বেচ্ছায় লকডাউন নাগরপুরে ছেলের মৃত্যু দেখে মায়ের মৃত্যু মির্জাপুরে রাজাকার ওয়াদুদ হত্যার নায়ক মুক্তিযোদ্ধা নুরু মিয়ার ইন্তেকাল গোপালপুরে শ্বাসকষ্ট নিয়ে আ’লীগ নেতার মৃত্যু, বাড়ি লকডাউন টাঙ্গাইল থেকে ৩২ জনের নমুনা ঢাকা; ২২টি নেগেটিভ ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত; ঔষধের দোকান ছাড়া সব বন্ধ টাঙ্গাইলে ইয়াবা ব্যবসায় বাঁধা; জেরে ইউপি সদস্য প্রহৃত করোনা : ঘাটাইলে ভাইরাস প্রতিরোধে ছিটানো হল জীবাণুনাশক স্প্রে টাঙ্গাইলে চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষা ও সেবা নিশ্চিত করতে পিপিই দিল ওয়ালটন

টাঙ্গাইল কান্দাপাড়া পতিতালয় লকডাউন

টাঙ্গাইল প্রতিনিধি :
  • Update Time : Friday, March 20, 2020
  • 304 Time View

প্রাণঘাতী করোনা ঠেকাতে টাঙ্গাইলের কান্দাপাড়া পতিতালয় লকডাউন করা হয়েছে। ২০ মার্চ সন্ধ্যা থেকে ০৩ এপ্রিল পর্যন্ত ১৫ দিনের জন্য এই লকডাউন করা হয়েছে।

শুক্রবার (২০ মার্চ) বিকেলে টাঙ্গাইলে জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান স্বশরীরে টাঙ্গাইল কান্দাপাড়ায় পতিতাদের সাথে সরাসরি কথা বলে লকডাউন করা হয়। করোনার প্রথমে এই প্রথম টাঙ্গাইলের কোন এলাকা লকডাউন করা হলো।

এসময় প্রতিজনকে ১৫ দিনের জন্য ৩০ কেজি করে চাল দেয়া হয়। মোট ১৫ টন চাল বরাদ্দ দেয়া হয় তাদের জন্য।

এ বিষয়ে নারী মুক্তির সদস্য রুবি বেগম জানান, এরআগে এ রকম ঘটনা ঘটে নাই। দূর্যোগ মোকাবেলায় সকলের অংশগ্রহণ প্রশংসার দাবি রাখে।

নারী মুক্তি’র প্রোগ্রাম কো-অর্ডিনেটর আফিজ ইকবাল খান বলেন, এখানকার মেয়েরা এই ১৫ দিন ক্লিনিক ও নারী মুক্তি’র অফিস ছাড়া অন্য কোথাও যেতে পারবে না। এখানে বাহিরের কোন লোক প্রবেশ করতেও পারবে না।

স্থানীয় কাউন্সিলার আব্দুল আলিম বলেন, বিষয়টি আমরা সার্বিক পর্যবেক্ষনে রাখবো, যেন কোন লোক ভিতরে প্রবেশ করতে না পারে।

জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বলেন, আমরা সকলেই সুস্থ থাকবো, সকলে মিলে করোনাকে মোকাবিলা করবো। আগামি ১৫ দিন আপনারা সাবধানে থাকবেন, নিয়ম মেনে বলবেন। যেন সবাই ভালো থাকতে পারি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840
Theme Dwonload From ThemesBazar.Com