March 30, 2020, 5:45 am

সভা-সমাবেশ, সাপ্তাহিক হাট, কোচিং সেন্টার, ক্লাব, পার্ক, কমিউনিটি সেন্টার বন্ধ থাকবে – জেলা প্রশাসক

অলক কুমার দাস :
  • Update Time : Saturday, March 21, 2020
  • 495 Time View

করোনা ভাইরাস প্রতিরোধে টাঙ্গাইল জেলা প্রশাসকের পক্ষ থেকে গণ বিজ্ঞপ্তি জারী করা হয়েছে। ২১ মার্চ টাঙ্গাইলের জেলা প্রসাশক মো. শহীদুল ইসলাম স্বাক্ষরিত ০৫.৩০.৯৩০০.০০১.৯৯.০০১.২০.৯২ স্মারকমূলে এই গণবিজ্ঞপ্তি জারী করা হয়। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জারীকৃত আদেশ বলবৎ থাকবে।

জারীকৃত গণবিজ্ঞপ্তিতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধের লক্ষ্যে টাঙ্গাইল জেলায় সকল ধরনের রাজনৈতিক/সমাজিক/ধর্মীয় ও সাংস্কৃতিক সভা, সমাবেশ, সাপ্তাহিক হাট, গণ-জমায়েত, কোচিং সেন্টার, ক্লাব, বিনোদন পার্ক, কমিউনিটি সেন্টার, যে কোন ধরণের পার্টি এবং জনবহুল রেস্টুরেন্ট বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

এছাড়া যে সকল প্রবাসীগণ ১৫ দিনের মধ্যে দেশে ফিরেছেন তাদেরকে আবশ্যিকভাবে নিজ বাড়িতে অবস্থান করার অনুরোধ করা হয়েছে।

জারীকৃত গণবিজ্ঞপ্তিতে ব্যবসায়ীদের জানানো হয় যে, দেশে পর্যাপ্ত পরিমান খাদ্য সামগ্রী মজুদ আছে। বিনা কারণে দ্রব্য মূল্য বাড়িয়ে ভোক্তদের সাথে প্রতারণা না করা এবং জনগণের মধ্যে ভীতি সৃষ্টি না করার জন্য অনুরোধ করেন জেলা প্রশাসক।

একই ভাবে জনসাধারণকে ভীত ও আতঙ্কিত না হয়ে সাবধানতা অবলম্বল করার পরামর্শ দিয়ে গণবিজ্ঞপ্তিতে জেলা প্রশাসক সকলের উদ্যেশ্যে বলেন, অপ্রয়োজনে একসাথে অধিক পরিমাণ খাদ্যদ্রব্য ক্রয় না করার অনুরোধ করেন।

পরিশেষে আইন অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে উল্লেখ করা হয় গণবিজ্ঞপ্তিতে।

গণবিজ্ঞপ্তি সম্পর্কে জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম মুঠো ফোনে খবরবাংলা২৪.কমকে জানান, এই আদেশ জনগণের মঙ্গলের জন্য জারী করা হয়েছে, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বলবৎ থাকবে। সকলকে এই গণবিজ্ঞপ্তি মেনে চলার অনুরোধ করেন তিনি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840
Theme Dwonload From ThemesBazar.Com