June 1, 2020, 3:23 pm
সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ৩৩ দিনে ৫০ এবং ২১ দিনে ১১৫ জন করোনা আক্রান্ত টাঙ্গাইলে আরো ১৯ জন করোনা পজিটিভ; জেলায় মোট ১৬৫ করোনায় আক্রান্ত হয়ে টাঙ্গাইলের সাবেক ডিসি’র মৃত্যু; জেলা প্রশাসকের শোক পিএসসি, জেএসসি পর এসএসসি’তেও জিপিএ-৫ পেল আদিত্য সখীপুরে অপ্রাপ্তবয়স্ক মোটরসাইকেল চালকদের আইনের আওতায় আনার দাবি মির্জাপুরে অনিয়মের অভিযোগ উঠা ৭ কোটি টাকার রাস্তায় ভাঙন ঘাটাইলে ধান শুকানো নিয়ে সংঘর্ষ; চাচার লাঠির আঘাতে ভাতিজার মৃত্যু টাঙ্গাইলে আরো ১১ জন করোনা পজিটিভ; মোট আক্রান্ত ১৪৬ ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নাগরপুরে ভাইকে পেটালো বখাটেরা টাঙ্গাইলে ভাইস চেয়ারম্যান নবীন সাময়িক বরখাস্ত; ফেসবুকে প্রতিবাদ

করোনা : মাভাবিপ্রবি বন্ধের সময়সীমা বাড়ল

মাভাবিপ্রবি প্রতিনিধি :
  • Update Time : Monday, March 30, 2020
  • 116 Time View

টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধের সময়সীমা আগামী ৯ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সতর্কতা অবলম্বনের জন্য ২৩ মার্চ থেকে ১ এপ্রিল পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস, পরীক্ষা, একাডেমিক, প্রশাসনিক বিভাগসহ সব অফিস বন্ধের মেয়াদ ৯ এপ্রিল, ২০২০ পর্যন্ত বাড়ানো হয়েছে।

রবিবার (২৯ মার্চ) বিশ্ববিদ্যালয়ের জন প্রশাসন ও প্রেস প্রকাশনা দপ্তরের উপ-পরিচালক মো. সামছুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এছাড়া অতি জরুরী বিভাগসমূহ যেমন – ডেসপাচ/ডকেটিং, বিদ্যুৎ, পানি, চিকিৎসা, নিরাপত্তা ব্যবস্থা, টেলিফোন, উন্নয়নমূলক কাজ ইত্যাদি যথারীতি চালু থাকবে। এছাড়া জরুরী প্রয়োজন ব্যতিত বহিরাগত কাউকে ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থান না করার জন্য অনুরোধ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840
Theme Dwonload From ThemesBazar.Com