June 1, 2020, 5:12 pm
সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ৩৩ দিনে ৫০ এবং ২১ দিনে ১১৫ জন করোনা আক্রান্ত টাঙ্গাইলে আরো ১৯ জন করোনা পজিটিভ; জেলায় মোট ১৬৫ করোনায় আক্রান্ত হয়ে টাঙ্গাইলের সাবেক ডিসি’র মৃত্যু; জেলা প্রশাসকের শোক পিএসসি, জেএসসি পর এসএসসি’তেও জিপিএ-৫ পেল আদিত্য সখীপুরে অপ্রাপ্তবয়স্ক মোটরসাইকেল চালকদের আইনের আওতায় আনার দাবি মির্জাপুরে অনিয়মের অভিযোগ উঠা ৭ কোটি টাকার রাস্তায় ভাঙন ঘাটাইলে ধান শুকানো নিয়ে সংঘর্ষ; চাচার লাঠির আঘাতে ভাতিজার মৃত্যু টাঙ্গাইলে আরো ১১ জন করোনা পজিটিভ; মোট আক্রান্ত ১৪৬ ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নাগরপুরে ভাইকে পেটালো বখাটেরা টাঙ্গাইলে ভাইস চেয়ারম্যান নবীন সাময়িক বরখাস্ত; ফেসবুকে প্রতিবাদ

মধুপুরে জ্বর–শ্বাসকষ্টে মৃত যুবক করোনায় আক্রান্ত ছিল না

মধুপুর সংবাদদাতা :
  • Update Time : Friday, April 3, 2020
  • 86 Time View

টাঙ্গাইলের মধুপুরে জ্বর ও শ্বাসকষ্টে মারা যাওয়া যুবক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) তাঁর নমুনা পরীক্ষা করে এটা নিশ্চিত করেছে।

পরে বৃহস্পতিবার ওই যুবকের বাড়িসহ আশেপাশের বাড়ির লকডাউন তুলে নেওয়া হয়।

উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধি সূত্রে জানা গেছে, ৩৫ বছর বয়সী ওই যুবক ঢাকায় একটি গার্মেন্টসের সামনে পান বিক্রি করতেন। গত রোববার জ্বর নিয়ে তিনি মধুপুরের বাড়িতে আসেন। পরের দিন তাঁর পাতলা পায়খানা শুরু হয়। গত মঙ্গলবার তিনি মারা যান। তাঁর মৃত্যুর পরপরই এলাকায় খবর ছড়িয়ে পড়ে যে ওই যুবক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। পরে আইইডিসিআর ওই যুবকের নমুনা সংগ্রহ করে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ওহিদুজ্জামান বলেন, ওই যুবক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। আইইডিসিআর নমুনা পরীক্ষার পর এ তথ্য জানিয়েছে।

মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা বলেন, ওই যুবক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না জানার পর তাঁর বাড়িসহ আশেপাশের বাড়ির লকডাউন তুলে নেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840
Theme Dwonload From ThemesBazar.Com