টাঙ্গাইলে পুলিশ-সাংবাদিক-স্বাস্থ্যকর্মীসহ আরও ২৫ করোনা পজেটিভ, মৃত্যু ১

টাঙ্গাইলে প্রতিনিয়তই হুহু করে বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। জেলায় নতুন করে পুলিশ, সাংবাদিক ও স্বাস্থ্যকর্মীসহ আরো ২৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৬৩৭ জনে।

নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৮ জন, মির্জাপুর ৮ জন, ঘাটাইল ১, সখীপুর ৩ জন, ধনবাড়ি ৩ জন, ভূঞাপুর ১ জন এবং কালিহাতী উপজেলায় ১ জন রয়েছেন। অপরদিকে এ নিয়ে জেলায় মোট ১৩ জনের মৃত্যু হলো।

বুধবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র বলেন ঢাকায় পেরিত নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে ২৫ জনের পজেটিভ আসে। এদের মধ্যে উপসর্গ নিয়ে মারা যাওয়া এক ব্যক্তির পজেটিভ আসে। এখন পর্যন্ত মোট ১৩ জনের মৃত্যু হয়, সুস্থ হয় সুস্থ ২৪৮ জন।

নতুন আক্রান্তদের মধ্যে ভূঞাপুরে ১ জনের মৃত্যু হয়েছে। তিনি গত ২৭ জুন করোনার উপগর্গ নিয়ে মারা যায়। পরে ওইদিনই তার নমুনা সংগ্রহ করা হয়। পরবর্তীতে আজ করোনার নমুনার ফলাফলে তার পজেটিভ আসে।

অপরদিকে নতুন আক্রান্তদের মধ্যে জনকন্ঠের স্টাফ রিপোটার করোনায় আক্রান্ত হয়েছেন। তার বাসা সখীপুর উপজেলা হওয়ায় তিনি এখানে এসে নমুনা দিয়ে যান। বর্তমানে তিনি ঢাকায় আসেন। অপরদিকে সখীপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক বনও পরিবেশ বিষয়ক সম্পাদক আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে মির্জাপুরে পুলিশ ট্রেনিং সেন্টারের ৪ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তারা সবাই কনস্টেবল।

এছাড়া কালিহাতী উপজেলায় পৌজান ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার করোনায় আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, বুধবার (০১ জুলাই) পর্যন্ত করোনা আক্রান্ত ৬৩৭ জনের মধ্যে মির্জাপুর ২০২, সদর ১২৯, নাগরপুর ৩৮, কালিহাতী ৩৮, দেলদুয়ার ৪২, মধুপুর ৩৪, গোপালপুর ৩৪, ভূঞাপুর ৩০, ধনবাড়ী ২৭, ঘাটাইল ২৬, সখিপুর ২৪ এবং বাসাইল ১৩ জন। এছাড়া ২৪৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।