ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন টাঙ্গাইলের সঞ্জিত কুমার রায়

মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠ ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রন, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃংখলামুলক আচরনে প্রশংসিত হয়ে টাঙ্গাইল জেলার আইনশৃংখলা সন্তোষজনক হওয়ায় টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম আবারও ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ঢাকা রেঞ্জের সম্মেলন কক্ষে সঞ্জিত কুমার রায়ের হাতে শ্রেষ্ঠ পুলিশ সুপারের ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার)। এসময় উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপরাধ) মো. আসাদুজ্জামান বিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্ এন্ড ইন্টেলিজেন্স) জিহাদুল কবির বিপিএম, পিপিএম ও ঢাকা রেঞ্জের সহকারি পুলিশ সুপার মো. মাহিন ফরাজী, ঢাকা রেঞ্জের উর্ধ্বতন কর্মকর্তা ও রেঞ্জাধীন ১৩টি জেলার পুলিশ সুপারবৃন্দ।

উল্লেখ্য, ২০১৮ সালে সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরুপ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রন, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের স্বীকৃতি স্বরুপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়কে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মাননা পদক “বিপিএম-সেবা” পদকে ভূষিত করেন। এ বছর এপ্রিলে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবেও পুরস্কার লাভ করেন তিনি।

টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম শ্রেষ্ঠ পুলিশ সুপার হওয়ায় অভিমত প্রকাশ করে জানান, এই অর্জন আমার একার নয়। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য এই সফলতার ভাগিদার। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য আরো উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করে জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই আমার প্রত্যাশা।

টাঙ্গাইলের পুলিশ সুপার সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) সঞ্জিত কুমার রায়কে অভিনন্দন জানিয়েছেন।