গোপালপুরে পুলিশের টহল ও চেকপোষ্ট বৃদ্ধি

নূর আলম, গোপালপুর : টাঙ্গাইলের গোপালপুরে পুলিশের নিয়মিত টহল ও চেকপোস্ট বৃদ্ধি করা হয়েছে। এই ঘটনায় সন্তোষ প্রকাশ করেছেন গোপালপুরের বিভিন্ন শ্রেণী পেশার লোক।

থানার একটি সূত্র জানায়, সাম্প্রতিক সময়ে হঠাৎ করেই গোপালপুরের বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই ও মাদক কারবারীদের আনাগোনা আনুপাতিক হারে বেড়েছে।

বিষয়টি গোপালপুর পুলিশ প্রশাসনের নজরে আসায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে টহলদারী ও চেকপোস্ট বাড়ানো হয়েছে।

এই ঘটনায় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস ছোবাহান তুলা বলেন, এটি খুবই ভালো উদ্যোগ। এতে সাধারণ মানুষের মাঝে পুলিশের গ্রহণযোগ্যতা ও বিশ্বস্ততা আরো বাড়বে। মানুষ নিজেকে নিরাপদ মনে করবে।

গোপালপুর বণিক সমিতির সভাপতি বেলায়েত হোসেন বলেন, বর্তমানে গোপালরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকলেও চুরি, ছিনতাই কিছুটা বেড়েছে।

পুলিশের টহলদারী ও নিয়মিত চেকপোস্ট অব্যাহত থাকলে গোপালপুরের ব্যবসায়ীরা রাতে শান্তিতে ঘুমাতে পারবে।

তবে নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন ব্যবসায়ী বলেন, মাদক বিশেষত ইয়াবার প্রভাব আগের থেকে অনেকটাই বেড়েছে।

ইয়াবা ব্যবসায়ীরা কিছু নেতার কাছে প্রশ্রয় পায়। ধরা পড়লে থানায় তদবির করে তাদের ছাড়িয়ে আনে। এদের নিয়ন্ত্রণে আনতে হবে।

অপরাধ প্রবণতা বৃদ্ধির বিষয়টি সাবধানে এড়িয়ে গিয়ে টহল ও চেকপোস্ট বাড়ানোর বিষয়টি স্বীকার করেন গোপালপুর থানার অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন।

তিনি বলেন, আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন এলাকায় ও প্রধান প্রধান মোড়ে চেকপোষ্ট বসানো হয়েছে।

এসময় ওসি বলেন, এসপি স্যারের নির্দেশে শুক্রবার থেকে গোপালপুরে দিনে চেকপোস্ট ও রাতের বেলায় ভ্রাম্যমান পুলিশের টহল জোরদার করা হয়েছে।

এটি অব্যাহত থাকবে। সম্পাদনা – অলক কুমার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *