মির্জাপুরে যাত্রীবেশী ছিনতাইকারী চক্রের কবলে ব্যাংক কর্মকর্তা

মির্জাপুর প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবেশী ছিনতাইকারী চক্রের কবলে পড়ে প্রাইম ব্যাংক মির্জাপুর শাখার সিনিয়র অফিসার জাহাঙ্গীর আলম সর্বস্ব হারিয়েছেন।

এসময় তাদের মারপিটে গুরুতর আহত ওই কর্মকর্তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

জাহাঙ্গীর আলম প্রাইম ব্যাংক মির্জাপুর শাখার সিনিয়র অফিসার ও রাজশাহীর বাঘমারা উপজেলার ঝিকড়া গ্রামের মৃত আইন উদ্দিনের ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার অফিস শেষে ব্যাংক কর্মকর্তা জাহাঙ্গীর আলম সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাড়ির উদ্দেশ্যে মির্জাপুর বাইপাস স্টেশনে যান।

এসময় একটি মাইক্রোবাসের চালক সিরাজগঞ্জে যাবে বলে স্টেশন যাত্রী ডাকতে থাকে। জাহাঙ্গীর আলমসহ অন্য আরও তিনজন যাত্রী হয়ে মাইক্রোবাসে উঠে।

মাইক্রোবাস ছাড়ার দুই মিনিট পড়েই মাইক্রোবাসে থাকা অন্য যাত্রীরা নিজেদের ছিনতাইকারী দাবি করে জাহাঙ্গীর আলমের চোখ-মুখ, হাত-পা বেঁধে ফেলে।

এ সময় ছিনতাইকারীরা মারপিট করে তার সঙ্গে থাকা নগদ এক হাজার ৪০০ টাকা ও ব্যাংকের কার্ড নিয়ে নেয়।

পরে ব্যাংক কার্ডের পাসওয়ার্ড নিয়ে একাউন্টে থাকা ৫০ হাজার টাকা উত্তোলন করে ছিনতাইকারীরা। পরে উপজেলার জামুর্কী বাসস্ট্যান্ড এলাকায় তাকে ফেলে রেখে পালিয়ে যায় তারা।

আহত অবস্থায় স্থানীয়রা রাত সাড়ে নয়টার দিকে ব্যাংক কর্মকর্তারা উদ্ধার করে কুমুদিনী হাপসাতালে ভর্তি করে।

এ ব্যাপারে মির্জাপুর থানার ডিউটি অফিসার এসআই খাইরুল ইসলামের সঙ্গে কথা হলে তিনি জানান, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সম্পাদনা – অলক কুমার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *