হুগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী তোফার পাল্টা সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান তোফা নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে অভিযোগ করেছেন।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলনে তোফাজ্জল হোসেন খান তোফা এ অভিযোগ করেন।

তোফা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং হুগড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

তোফাজ্জল হোসেন খান তোফা পাল্টা সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, স্বতন্ত্র প্রার্থী নূর-এ-আলম তুহিনের পক্ষের ‘সন্ত্রাসীরা’ তোফাজ্জল হোসেন খান তোফা ও তার পরিবারের সদস্যদের হত্যা করতে পারে বলে আশংঙ্কা করছেন।

তুহিনের পক্ষে এলাকার চিহিৃত সন্ত্রাসী ও সর্বহারা পার্টির নেতা ওমর ফারুক, খোকন, মুকুল ও খোকা নূর এ আলমের পক্ষে এলাকার মানুষদের ভয়ভীতি দেখাচ্ছেন।

গত ১৩ ডিসেম্বর তার উপর এই সন্ত্রাসীরা হামলা চালিয়েছিলেন বলে অভিযোগ করেন।

তিনি বলেন, এই চক্রের কারণে তিনি এবং তার পরিবারের সদস্যরা খুব শঙ্কায় আছেন; এরা যে কোন সময় হামলা করে তাদের হত্যা করতে পারেন।

তিনি এই সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খান; হুগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম হোসেন; সাধারণ সম্পাদক জাফর আহমেদ প্রমুখ।

স্বতন্ত্র প্রার্থী নূর-এ-আলম তুহিন বহুল আলোচিত পুলিশ কর্মকর্তা এসি আকরাম হোসেনের ছেলে।

নূর-এ-আলমের দাদা এবং চাচা এই ইউনিয়নে একাধিকবার চেয়ারম্যান ছিলেন।

গত রোববার সংবাদ সম্মেলন করে নূর-এ-আলম তুহিন অভিযোগ করেন, আওয়ামী লীগ প্রার্থী তোফাজ্জল হোসেনের লোকজন তার কর্মী সমর্থকদের উপর হামলা ও নির্যাতন করছেন।

উল্লেখ্য, স্বতন্ত্র প্রার্থী নূর-এ-আলম তুহিন ও হুগড়া ইউনিয়ন বাসিন্দারা গতকাল রোববার (১৯ ডিসেম্বর) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তোফাজ্জল হোসেন খান তোফার বিরুদ্ধে তার (তুহিন) কর্মীদের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ এনে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেন। সম্পাদনা – অলক কুমার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *