কালিহাতীতে ছাত্রলীগের দুইগ্রুপের পৃথক প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কালিহাতী প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় পৃথক পৃথকভাবে ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (৪ জানুয়ারী) বিকালে শফি সিদ্দিকী চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেদী হোসেন তুহিন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনছার আলী বিকম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ মালেক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রিয়াজ উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আখতারুজ্জামান; উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ. মজিদ তোতা।

এছাড়াও অনুষ্ঠানে আওয়ামী লীগ, বিভিন্ন অঙ্গসংগঠন ও প্রাক্তন ছাত্রলীগ নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাহেদ হোসেন।

অপরদিকে, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে কালিহাতী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গণে উপজেলা ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য জহিরুল হক জাকির; উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান তোতা।

এছাড়াও অনুষ্ঠানেও আওয়ামী লীগ, বিভিন্ন অঙ্গসংগঠন ও প্রাক্তন ছাত্রলীগ নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন। সম্পাদনা – অলক কুমার