টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা

টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা

নিজস্ব প্রতিবেদক: কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো, সংসদ বিলুপ্ত ও ১দফা দাবি বাস্তবায়নের লক্ষে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।

সোমবার (৯ অক্টোবর) দুপুরে জেলার বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল এসে শহরের ভাসানী হলের সামনে এসে সমবেত হয়।

সেখানে পুলিশ বাঁধা দিলে শহরের বেপারীপাড়া এলাকায় এসে সমবেত হয় নেতাকর্মীরা।

পরে সেখান থেকে একটি মিছিল বের হয়ে শহরে প্রবেশ করতে চাইলে শান্তিকুঞ্জ মোড় এলাকায় বাঁধা দেয় পুলিশ। পরে পুলিশি বাঁধায় সেখানে সংক্ষিপ্ত সমাবেশে করে নেতৃবৃন্দ।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ফকির মাহাবুব আনাম স্বপন।

আরও পড়ুন- গোপালপুরে স্ক্র্যাচ কার্ড প্রতারক চক্রের সদস্য গ্রেপ্তার

সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীন, সাধারন সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ।

যারা উপস্থিত ছিলেন

সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সহসভাপতি আতাউর রহমান জিন্নাহ, বিএনপি নেতা আবুল কাশেম, কাজি শফিকুর রহমান লিটন, জেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক একেএম মনিরুল হক মনির, জেলা যুবদল আহবায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ, সদস্য সচিব তৌহিদুল ইসলাম বাবু, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি তারিকুল ইসলাম ঝলক, জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াসমিন, সাধারন সম্পাদক এডভোকেট রক্সি মেহেদী, সদর উপজেলা বিএনপির সভাপতি আজগর আলী, সাধারন সম্পাদক আব্দুর রৌফ, সিনিয়র যুগ্ম সম্পাদক আজিম উদ্দিন বিপ্লব, শহর বিএনপির সাধারন সম্পাদক এজাজুল হক সবুজ, জেলা ছাত্রদলের সভাপতি দূর্জয় হোড় শুভসহ বিভিন্ন উপজেলার সভাপতি-সম্পাদক ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।