টাঙ্গাইল জেলা আ’লীগ সভাপতি’র সহধর্মিনী সুরাইয়া বেগমের জন্য দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান ও আজকের দেশবাসী পত্রিকার সম্পাদক ফজলুর রহমান খান ফারুক এর সহধর্মিনী সুরাইয়া বেগমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার শহরের কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদে আসরের নামাজ শেষে আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌর মেয়র জামিলুর রহমান মিরন, প্যানেল মেয়র ও সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল, বাস-কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম আলমগীর প্রমুখ।

অপরদিকে সুরাইয়া বেগমের বাসায় মহিলাদের দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়াও জেলা আওয়ামী লীগের উদ্যোগে সকাল ১০টায় জেলা কার্যালয়ে দোয়া মাহফিল ও ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে ১১টায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য, সুরাইয়া বেগম দীর্ঘদিন ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ১৮ আগস্ট তার মস্তিস্কে অস্ত্রপ্রচার সম্পন্ন হয়। সোমবার (২৪ আগস্ট) চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টা ৩৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার জানাযা মঙ্গলবার সকাল ১১টায় টাঙ্গাইল বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা নামাজ শেষে টাঙ্গাইল কেন্দ্রীয় করবস্থানে দাফন করা হয়। সম্পাদনা : অলক কুমার