নাগরপুরে জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের আহবায়ক কমিটি ঘোষনা

নাগরপুর প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের আহবায়ক কমিটি ঘোষনা করেছে জেলা মৎস্যজীবী দল।

বৃহস্পতিবার বিকালে জেলা জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের আহবায়ক এ্যাড মো. জামাল উদ্দিন ও সদস্য সচিব মো. মোস্তফা কামাল এ কমিটির অনুমোদন দেন।

জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক মন্ত্রী এ্যাড. গৌতম চক্রবর্তীর নেতৃত্বে কাজ করার প্রত্যয় নিয়ে গঠিত হবে শক্তিশালী এ কমিটি।

ঘোষনা কালে উপস্থিত ছিলেন জেলা জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের সিনিয়র আহবায়ক আবু রায়হান খন্দকার লিটন, যুগ্ম-আহবায়ক আক্কাছ আলী।

উপজেলা জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের মো. ঠান্ডু ব্যাপারীকে আহবায়ক ও জলমত ব্যাপারীকে সদস্য সচিব করে ৫৩ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষণা করা হয়।

জেলা জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের আহবায়ক এ্যাড মো. জামাল উদ্দিন ও সদস্য সচিব মো. মোস্তফা কামাল বলেন, তিন মাসের জন্য আহবায়ক কমিটি দেওয়া হলো।

এ কমিটির মাধ্যমে নাগরপুর উপজেলার ১২টি ইউনিয়ন কমিটি সম্পন্ন করে সম্মেলনের মধ্য দিয়ে উপজেলা জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের পূর্নাঙ্গ কমিটি গঠণ করা হবে।

নতুন আহবায়ক মো. ঠান্ডু ব্যাপারী ও সদস্য সচিব জলমত ব্যাপারী বলেন, জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক সফল পানি সম্পদ প্রতিমন্ত্রী এ্যাড. গৌতম চক্রবর্তীর নেতৃত্বে কমিটি আরো শক্তিশালী হয়ে কাজ করবে।

আমরা শহীদ জিয়ার আদর্শ নিয়ে দীর্ঘদিন ধরে দলের কাজ করে আসছি এবং ভবিষ্যতেও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার নির্দেশে সকল আন্দলন সংগ্রামে এ কমিটি মাঠে থাকবে।