নাগরপুরে মোটরসাইকেল-অটোভ্যান সংঘর্ষ; পা হারালো মোটরসাইকেল চালক

নাগরপুর প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে মোটরসাইকেল ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে বিচ্ছিন্ন হয়ে গেল মোটরসাইকেল চালকের ডান পা।

রবিবার ১৭ জানুয়ারি আনুমানিক দুপুর ১টার সময় নাগরপুর উপজেলার (নাগরপুর-মেঘনা) রাস্তায় পানান বাজারের কাছে দুর্ঘটনাটি ঘটে।

এতে ঘটনা স্থলেই মোটরসাইকেল চালক সাটুরিয়া উপজেলার ছোনকা গ্রামের মৃত বুঝরত আলীর ছেলে ফারুক (৩৮) এর ডান পা হাটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থা তাকে উদ্ধার করে দ্রুত নাগরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাতেমা তুজ জোহরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন।

এ ঘটনায় অটোভ্যান চালক পাবনা চরনাকালিয়া উপজেলার বেড়া নাকালিয়া গ্রামের মুরতুজ শেখ এর ছেলে হেলালকে প্রাথমিক চিকিৎসা দেয়া হলে সে সুস্থ হয়ে ওঠে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ছোনকাগামী মোটরসাইকেলের সাথে মেঘনা থেকে নাগরপুর গামী অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।মোটরসাইকেল চালক ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে।

অপর দিকে অটোভ্যান চালক ভাঙ্গারী মালামাল ও পুরাতন লোহা, টিন ইত্যাদি গ্রামের বিভিন্ন বাড়ি থেকে ক্রয় করে উপজেলা শহরে বিক্রি করে জীবিকা নির্বাহ করে। এদের দুজনেই আজ নিজ নিজ কাজের সন্ধানে যাচ্ছিলেন। সম্পাদনা – অলক কুমার