নিজেকে নির্দোষ প্রমাণ করতেই লোক ভাড়া করে মানববন্ধন করেছে চেয়ারম্যান

সাগরদিঘী ইউপি চেয়ারম্যান হেকমত সিকদার

বিশেষ প্রতিবেদক : নিজেকে নির্দোষ প্রমাণ করেতেই লোক ভাড়া করে মানববন্ধন করেছেন সাগরদিঘী ইউনিয়নের চেয়ারম্যান হেকমত সিকদার। এমন অভিযোগ করেছেন ইউনিয়নের অন্তত ৭ জন ইউপি সদস্য।

এসময় তারা অভিযোগ করে বলেন, চেয়ারম্যান ও তার সাঙ্গপাঙ্গরা সাধারণ মানুষের কাছে মিথ্যা কথা বলেছেন।

তারা সাধারণ মানুষকে বলেছেন, নতুন রাস্তা করা হবে, তাই রাস্তা করার আগে মিছিল করা লাগবে, না হলে রাস্তা আসবে না।

এবিষয়ে ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ওয়াজেদ আলী বলেন, সখীপুর, ভালুকা, উথুরা, কালিয়াসহ আশেপাশের ইউনিয়ন থেকে মহিলা ভাড়া করে এনে দেখাইছে, তার জনপ্রিয়তা আছে।

২ নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম বলেন, আমাকে ফোন দিয়েছিল; আমাকে যেতে বলেছিল মানববন্ধনে। আমি বলেছি, আমি যেতে পারবো না, তাতে যা হয় হবে।

এসময় তিনি আরো বলেন, আমার ওয়ার্ডে অনেককে মিথ্যা প্রলোভন দিয়ে যেতে বলেছে, কাউকে কাউকে টাকা দেয়ার কথা বলেছে, তারা কেউ যায়নি।

জমি বিক্রয় নোটিশ

পরে আশেপাশের ইউনিয়ন থেকে লোক ভাড়া করে এনে মানববন্ধন করেছেন চেয়ারম্যান।

৭ নম্বর ওয়ার্ড সদস্য ফরহাদ আলী চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, অতিদরিদ্রদের জন্য কর্মসৃজন প্রকল্পে দশ টাকার কাজ হয়েছে, এমন প্রমাণ কেউ দিতে পারবেন না।

৫ নম্বর ওয়ার্ড সদস্য সুরুজ মিয়া বলেন, চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ প্রশাসনিক কর্মকর্তা (সচিব) আর দু’একজন ইউপি সদস্য এই টাকা ভাগবাটোয়ারা করে নিয়েছেন।

তবে এই বিষয়ে ইউপি চেয়ারম্যান হেকমত সিকদার সকল অভিযোগ অস্বীকার করেন।

এসময় তিনি বলেন, খান পরিবার ও বিএনপির কিছু লোক আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এই সকল মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। সম্পাদনা – অলক কুমার