প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন নাগরপুর মহিলা কলেজের অধ্যক্ষ

টাঙ্গাইলের নাগরপুর মহিলা কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম দূর্নীতির সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে নাগরপুর মহিলা কলেজ মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো. আনিছুর রহমান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে নিজেকে নির্দোষ দাবী করে অধ্যক্ষ আনিছুর রহমান বলেন, উপজেলার নারী উচ্চ শিক্ষার একমাত্র বিদ্যাপিঠ নাগরপুর কলেজের দীর্ঘ দিনের সুনাম ও আমার ব্যক্তিগত ইমেজ নষ্ট করতে একটি মহল আমাকে জড়িয়ে একটি মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত সংবাদ পরিবেশন করছে। যার সাথে আমার বিন্দুমাত্র সংশ্লিষ্টতা নেই।

তিনি আরো বলেন, কলেজের সকল আয়-ব্যয় অফিস ও ব্যাংকের মাধ্যমে পরিচালিত হয়। সেক্ষেত্রে অর্থ আত্মসাতের কোন সুযোগ আমার নেই। এছাড়া এডিশ মশার বংশ বিস্তার রোধে এবং ডেঙ্গু জরের প্রভাব থেকে রক্ষার জন্য সারা দেশের ন্যায় নাগরপুর মহিলা কলেজের আগাছা আবর্জনা ও জঙ্গল পরিস্কার করা হয়। কোন গাছ কাটার ঘটনা ঘটেনি এমনকি অর্থ আতœসাত করা প্রশ্নই আসে না।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ভাইস প্রিন্সিপাল মো. সিরাজুল ইসলাম, সহকারী অধ্যাপক মো. আকতার হোসেন, ছামিনুর রহমান, সিনিয়র প্রভাষক লিয়াকত আলী, এস এম ইউসুফ হাসান, প্রভাষক মো. আ. মালেক কিবরিয়া, সাইদুর রহমান, আমিনুর রহমান, মো. আলী আকতার, নুর ফাতেমা, নাজরিন আক্তার লিপি প্রমুখ।