মক্তব থেকে ফেরার পথে মাইক্রোবাসের চাপা, ৪ শিশুর মৃত্যু

কুষ্টিয়ার খোকসায় মক্তব থেকে ফেরার পথে মাইক্রোবাসের চাপায় চার শিশু নিহত হয়েছে। রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল সোয়া ৭টার দিকে খোকসার শিমুলিয়ায় কুঠিপাড়া এলাকার কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো উপজেলার শিমুলিয়া কুঠিপাড়া গ্রামের পালন মিয়ার মেয়ে মারিয়া (১৪), তার বোন তানজিলা খাতুন (১৩), একই গ্রামের হেলাল মিয়ার মেয়ে জ্যোতি খাতুন (১০) এবং মো. হানিফ মণ্ডলের মেয়ে মিম খাতুন (১২)।

শিমুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল কুদ্দুদস জানান, রোববার সকালে ৭টার দিকে শিমুলিয়া কুঠিপাড়া জামে মসজিদে কোরআন পড়া শেষে শিক্ষার্থীরা বাড়ি ফিরছিল। কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগামী মাইক্রোবাস তাদের চাপা দিয়ে পাশের পুকুরে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে তিন মেয়ে শিশু মারা গেছে। পরে এ ঘটনায় স্থানীয়রা প্রায় দুই ঘণ্টা কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখেন।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননুর যায়েদ বলেন, মাইক্রোবাসের ধাক্কায় চার শিশুর মৃত্যু হয়েছে। এর প্রতিবাদে প্রায় দুই ঘণ্টা কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখেন বিক্ষুব্ধ জনগণ। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় মাইক্রোবাসের চালক পলাতক রয়েছে।