মির্জাপুরে বাড়ি থেকে বের হওয়ার ১১ দিন পর মরদেহ উদ্ধার

মির্জাপুর প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে বাড়ি থেকে বের হওয়ার ১১ দিন পর আব্দুল কদ্দুছ (৬০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (২৮ আগষ্ট) সকালে উপজেলার আজগানা ইউনিয়নের মাটিয়াখোলা বাজারের পাশ থেকে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ। তাঁর বাড়ি উপজেলার জামুর্কী ইউনিয়নের চুকুরিয়া গ্রামে। দুপুরে তার পরিচয় নিশ্চিত হয় থানা পুলিশ।

পুলিশ ও মৃতের পারিবারিক সূত্র মতে, আব্দুল কদ্দুছ লোকজনের দেয়া আর্থিক সহায়তা নিয়ে চলতেন। এজন্য মাঝে মধ্যেই টানা কয়েকদিন বাড়ি ফিরতেন না। গত ১৭ আগস্ট তিনি বাড়ি থেকে বের হন। শুক্রবার সকালে মাটিয়াখোলা এলাকায় মৃতদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা গিয়ে মরদেহ শনাক্ত করেন।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সজল হক জানান, মৃতের গাঁয়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আগে একবার স্ট্রোক করেছিলেন। ধারণা করা হচ্ছে স্ট্রোকের কারণে তাঁর মৃত্যু হয়েছে। থানায় অপমৃত্যু মামলার পর লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফলাফল এলে প্রকৃত ঘটনা জানা যাবে।