২৫ অক্টোবর সাদৎ কলেজ-৯২ স্নাতক ভর্তি ব্যাচের পূণর্মিলনী

টাঙ্গাইলের করটিয়া সাদৎ কলেজে ১৯৯২ সালে স্নাতক (পাস ও অনার্স) ভর্তি হওয়া সকল বিভাগের শিক্ষার্থীদের পূণর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রাণীবিদ্যা বিভাগের আনোয়ার, খোকন ও হিসাব বিজ্ঞান বিভাগের শুভ খানের মূল উদ্যোগে এই পূণর্মিলনীর আয়োজন করা হয়েছে।

এই পূণর্মিলনী অনুষ্ঠানে শিক্ষার্থীরা তাদের পরিবারের (স্ত্রী-সন্তান) সদস্যদের নিয়ে অংশ গ্রহণ করবেন। এ পর্যন্ত ১১০ জন শিক্ষার্থী তাদের রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করেছেন।

অনুষ্ঠানে সাদৎ কলেজের বর্তমান অধ্যক্ষ আলীম মাহমুদ, উপাধ্যক্ষ মৃদুল পোদ্দার ও টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনসারী অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছে।

অনুষ্ঠান সূচীতে রয়েছে, সকাল ১০টায় কেক কাটা, তারপর সকলের সাথে পরিচয় ও সৌহার্দ বিনিময়, আড্ডা, নামাজের বিরতি, দুপুরের খাবার, বিশ্রাম ও আড্ডা, পরিবারের সদস্যদের (স্ত্রী ও সন্তান) জন্য বিভিন্ন রকম খেলাধুলা ও বিনোদন এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

এবিষয়ে আয়োজকদের মধ্যে অন্যতম সদস্য প্রাণীবিদ্যা বিভাগের আনোয়ার, খোকন ও হিসাব বিজ্ঞান বিভাগের শুভ খান ও অলক জানান, এবছর আমরা খুব অল্প সময়ে এই আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। আগামী ২০২০ সালে স্নাতক (পাস ও অনার্স) ভর্তি হওয়া সকল বিভাগের আমাদের বন্ধুদের নিয়ে আমরা পূণর্মিলনী আয়োজন করার চেষ্টা করব। আশা করি সফল হব। সকল বন্ধু একসাথে মিলব।