ঘাটাইলে বিনিময় বাস ২৫ ফুট নীচে খাদে, সৌভাগ্যবান ৩০ যাত্রী

টাঙ্গাইলের ঘাটাইলে সেতুর উপর দুটি ট্রাক ও একটি বাসকে পাশ কাটাতে (ওভারটেক) গিয়ে ‘বিনিময়’ পরিবহনের একটি বাস ২৫ ফুট নিচের খাদে পড়ে গেছে। এতে ওই বাসে থাকা ২৫ যাত্রী আহত হয়েছেন।

শনিবার বিকেলে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলার নজুনবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘাটাইল থানার ওসি মাকসুদুল আলম বলেন, সেতুর উপর তিনটি গাড়িকে কাটাতে গিয়ে বাসটি খাদে পড়ে যায়। চালককে আটকের চেষ্টা চলছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা ধনবাড়ীগামী বিনিময় পরিবহনের বাসটি ঘাটাইল উপজেলার নজুনবাগ এলাকায় সেতুর কাছে ওভারটেক করার সময় সড়কের পাশে ২৫ ফুট গভীর খাদে পড়ে যায়।

প্রত্যেক্ষদর্শী স্থানীয় বাসিন্দা কামরুল জানান, বাসটির সামনে দুটি ট্রাক ও একটি বাস ছিল। ওই তিনটি গাড়িকে ওভারটেকিং করার সময় বাসটি খাদে পড়ে যায়। প্রাথমিকভাবে স্থানীয়রা আহত কয়েজনকে উদ্ধার করে ঘাটাইল হাসপাতালে পাঠায়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে কালিহাতী ও ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ঘাটাইল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাস্তুরা মারজানা বলেন, ২২ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তিনজনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।