নাগরপুরে এলজিএসপি-৩ এর অর্থায়নে শিক্ষা ও সুরক্ষা সামগ্রী বিতরণ

নাগরপুর প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে এলজিএসপি-৩ এর অর্থায়নে ২০১৯-২০২০ অর্থ বছরের প্রাপ্ত অর্থের অনুকূলে বাস্তবায়িত প্রকল্পের আওতায় উপজেলার দপ্তিয়র ইউনিয়নের দপ্তিয়র সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাগকাটারী ও নিশ্চিন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ ও করোনা ভাইরাসের সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

দপ্তিয়র সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৩৬০ নিশ্চিন্তপুর ৩২১ ও বাগকাটারী ২৫২ জন শিক্ষার্থীর মধ্যে এ উপকরণসমূহ বিতরণ করা হয়েছে।

দপ্তিয়র ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে এতে বরাদ্দের পরিমান ছিলো ২ লক্ষ ৫১ হাজার ১ শত ৫৭ টাকা।

শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে উদ্বোধন করেন এলজিএসপি-৩ এর জেলা সমন্বয়কারী সায়রা কাকলি।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান।

আরো উপস্থিত ছিলেন দপ্তিয়র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী; সহকারী শিক্ষা কর্মকর্তা মো. ফরহাদ আলী; ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবুল হাসেম; ইউপি সচিব মো. জহিরুল ইসলাম ও সকল ইউপি সদস্য সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান এ সময় সকল শিক্ষার্থীর লেখাপড়ার খোঁজ খবর নেন এবং ছাত্র/ ছাত্রীদের বাড়ীতে নিয়মত লেখাপড়া চালিয়ে যাওয়ার নির্দেশ দেন।

পরে এলজিএসপি-৩ এর জেলা সমন্বয়কারী সায়রা কাকলি অত্র ইউপি কর্তৃক বাস্তবায়িত অন্যান্য ৬টি প্রকল্প পরিদর্শন করেন। সম্পাদনা – অলক কুমার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *