মধুপুরের পূজা মন্ডপ পরিদর্শন করেন পুলিশ সুপার

মধুপুরের পূজা মন্ডপ পরিদর্শন করেন পুলিশ সুপার
মধুপুরের পূজা মন্ডপ পরিদর্শন করেন পুলিশ সুপার

মধুপুর সংবাদদাতা : সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মধুপুর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন টাঙ্গাইলের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম সানতু (বিপিএম-সেবা)।

বুধবার (৯ অক্টোবর) রাত ১০টা থেকে মধ্যরাত পর্যন্ত মধুপুর উপজেলার বিভিন্ন পুজা মণ্ডপের সভাপতি সাধারণ সম্পাদকদের সাথে তিনি মতবিনিময় করেন।

আরো পড়ুন – ঈদে আনন্দ করবো আর পূজায় ভয় পাবো- এটা হয় না

উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন শেষে পুলিশ সুপার বলেন, শারদীয় দুর্গাপূজা উৎসবমুখর পরিবেশে উদযাপিত হবে।

এ লক্ষ্যে পূজা মন্ডপে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করার জন্য কর্তব্যরত সকল পুলিশ সদস্যকে নির্দেশনা প্রদান করা হয়েছে।

সার্বক্ষণিক স্বেচ্ছাসেবক নিয়োগ, নারী ও পুরুষের জন্য পৃথক প্রবেশ ও বের হওয়ার পথের ব্যবস্থা করা, পূজামণ্ডপে পর্যাপ্ত আলো, স্ট্যান্ডবাই জেনারেটর ও চার্জার লাইটের ব্যবস্থা করতে বলা হয়েছে।

এছাড়াও পূজামণ্ডপগুলোতে সিসিটিভি স্থাপন, আজান ও নামাজের সময় উচ্চশব্দে মাইক ব্যবহার না করার জন্যও আয়োজকদের প্রতি অনুরোধ জানান।

তিনি আরও বলেন, পূজা মন্ডপ সমূহের নিরাপত্তা ব্যবস্থা জোরদারসহ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

বিশৃঙ্খলা সৃস্টির উদ্দেশ্যে অনলাইন বা অফলাইন কোনো মাধ্যমেই গুজব রটানোর অপপ্রয়াস পরিলক্ষিত হলে অপতৎপরতায় লিপ্ত ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

আরো পড়ুন – ১২ বছরেও শেষ হয়নি ৫ বছরের কাজ। ভোগান্তিতে বাসিন্দারা

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) শরফুদ্দিন, সহকারী পুলিশ সুপার মধুপুর সার্কেল ফারহানা আফরোজ জেমি, থানা ইনচার্জ মো. এমরানুল কবীর, উপজেলা বিএনপির সভাপতি মো. জাকির হোসেন সরকার; পূজা উদযাপন পরিষদের সভাপতি সুশীল কুমার দাস, জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাগন ও মধুপুর থানা পুলিশের অফিসারবৃন্দ।

এসময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।