মাভাবিপ্রবিসাস এর নতুন কমিটি গঠন

মাভাবিপ্রবি প্রতিনিধি : মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (মাভাবিপ্রবিসাস) নতুন কমিটি গঠন করা হয়েছে।

আগামী এক বছরের জন্য ২০২১-২২ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ডেইলি বাংলাদেশ ও রাইজিং বিডির বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শুভ দে এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক অধিকার ও দ্যা ডেইলি ক্যাম্পাসের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. নূর এ আলম নুহাশ।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সাংবাদিক সমিতির কার্যালয়ে নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন।

১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি নিউজ টাঙ্গাইলের ফারজানা মাসুম; যুগ্ম-সাধারণ সম্পাদক ডেইলি বাংলাদেশ বার্তার আবুল হাশেম খান; দপ্তর সম্পাদক সাপ্তাহিক সময়ের তরঙ্গের তানভীর আহমেদ; সাংগঠনিক সম্পাদক নূর-ই-জান্নাত; প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. খাইরুল ইসলাম; কোষাধ্যক্ষ মাহযাবীন লুৎফা রিতু; কার্যকরী সদস্য রওশন জামিল; মাহবুব জুবায়ের, তাসনিম আলম; রাসেল চৌধুরী; শেখ সায়মন পারভেজ; রুকসানা খাতুন এবং অনিক ইসলাম অপু।

আগামী এক বছর এই কমিটির দায়িত্ব পালন করবেন তারা।

মাভাবিপ্রবি সাংবাদিক সমিতির প্রধান পৃষ্ঠপোষক হলেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. এ আর এম সোলাইমান এবং উপদেষ্টা প্রফেসর ড. মীর মো. মোজাম্মেল হক। সম্পাদনা – অলক কুমার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *