সাংবাদিক মুজাক্কির হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে পেশাগত দায়িত্বপালনকালে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ও গোলাগুলিতে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির নিহতের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদ টাঙ্গাইল জেলা শাখা।

রবিবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আহবায়ক শাকিলুজ্জামান; বাংলাদেশ যুব অধিকার পরিষদ টাঙ্গাইল জেলা শাখার আহবায়ক মাসুদুর রহমান রাসেল; সদস্য সচিব শামীমুর রহমান সাগর; জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি কাওছার আহমেদ; সাধারণ সম্পাদক আলিফ; জেলা যুব অধিকার পরিষদের যুগ্ম-আহবায়ক কবির ইসলাম; মশিউর রহমান; জেলা ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক সম্পাদক হৃদয় আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, ‘সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার সাথে জড়িতদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে সঠিক রায়ের মাধ্যমে বিচার করতে হবে অন্যথায় যুব সমাজ কঠিন হুঁশিয়ারি দেবে।

এই সময়ে সরকারের ছুড়ে দেওয়া ইস্যুতে ব্যস্ত থাকলে চলবে না, সকলের অধিকার যে কোনো মূল্যে আদায় করে নিতে হবে।

দেশ ও দেশের মানুষের জন্য যে সকল সাংবাদিক ভাইয়েরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন; তাদের এই দুঃসময়ে পাশে আছি আমরা ছাত্র ও যুব অধিকার পরিষদ।’

প্রসঙ্গত, শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ১০টা ৪৪ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউ’তে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির (২৫)।

এর আগে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সমর্থক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ চলাকালে সংঘর্ষের ছবি তুলতে গিয়ে গুলিবিদ্ধ হন মুজাক্কির। সম্পাদনা – অলক কুমার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *