সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও মিথ্যা মামলার প্রতিবাদে কালিহাতীতে মানববন্ধন

কালিহাতী প্রতিনিধি : দৈনিক প্রথম আলোর সিনিয়র প্রতিবেদক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে হেনস্তা, নির্যাতন ও ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন কালিহাতী প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

বৃহস্পতিবার (২০ মে) সকাল ১১টায় কালিহাতী বাসস্ট্যান্ড চত্বরে কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ আলমের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দাস পবিত্র ও সিনিয়র সাংবাদিক সাব্বির আহম্মেদ আব্বাসী।

এসময় অন্যান্যের মধ্যে কালিহাতী প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক সোহেল রানা, দপ্তর সম্পাদক মনির হোসেন, ক্রীড়া সম্পাদক সুমন ঘোষ, সদস্য দুলাল হোসেন রানা, লতিফ তালুকদার, “দৈনিক বাংলাদেশের আলো” পত্রিকার প্রতিনিধি নূর নবী (রবিন) ও নজরুল ইসলাম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সচিবালয়ের মতো একটি গুরুত্বপূর্ণ স্থানে একজন সংবাদকর্মীর সঙ্গে এমন ব্যবহারের কারণে দেশের সাধারণ মানুষ উদ্বিগ্ন।

মানববন্ধনে সাংবাদিক নেতারা অবিলম্বে রোজিনা ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানান।

এসময় রোজিনা ইসলামকে হেনস্তার ঘটনায় জড়িত স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম ও তার সহযোগী কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ ও পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে সকল সাংবাদিকের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি বিশেষ আহবান জানান। সম্পাদনা – অলক কুমার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *