হেলিকপ্টারে ছেলের বউকে বাড়িতে আনলেন কৃষক মহিউদ্দিন

ডেস্ক নিউজ : হেলিকপ্টারে করে ছেলের বউ বাড়িতে এনে মনের সখ পূরণ করলেন কৃষক মহিউদ্দিন।

মহিউদ্দিন টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী ইউনিয়নের বাউসাইদ গ্রামের বাসিন্দা। রোববার (০৫ ডিসেম্বর) বিকেলে নববধূ নামেন হেলিকপ্টার থেকে।

ছেলের জন্মের পর থেকেই বাবা মহিউদ্দিনের ইচ্ছা ছিল হেলিকপ্টারে করে বউ আনবেন। প্রতিবেশী ও আত্মীয়স্বজনকে বললে তারা অবশ্য বিশ্বাস করেননি; কারণ মহিউদ্দিন পেশায় কৃষক।

হেলিকপ্টার ভাড়া করে ছেলের বউ আনা যে অনেক খরচের ব্যাপার; তবে সব জল্পনাকে মিথ্যা প্রমাণ করে ছেলে রাসেল মিয়ার বউকে হেলিকপ্টারেই এনেছেন মহিউদ্দিন।

এ নিয়ে সারা দিনই বিয়েবাড়িসহ আশপাশের গ্রামজুড়ে ছিল উৎসবমুখর পরিবেশ; ছিল বাদ্যের ঝংকার, হরেক রকম খাবারের আয়োজন।

বর রাসেলের স্বজনরা জানান, কৃষক মহিউদ্দিনের একমাত্র ছেলে রাসেলের সঙ্গে ময়মনসিংহের ভালুকা উপজেলার বাটাজোর গ্রামের মিতু আক্তারের কাবিন হয় আড়াই মাস আগে; ওই সময়ই মহিউদ্দিন তার শখের কথা জানিয়ে এসেছিলেন।

মহিউদ্দিন জানান, গৃহস্থ কৃষক হলেও শখ পূরণ করা এত সহজ ছিল না। ২ ঘণ্টা ২০ মিনিটের জন্য হেলিকপ্টার ভাড়া লেগেছে ১ লাখ ২০ হাজার টাকা।

এ টাকা জোগাড় করেছেন কোরবানি ঈদে গরু আর গত মৌসুমে ধান বিক্রি করে। এ ছাড়া বিয়ের আনুষঙ্গিক খরচও কম নয়।

স্থানীয়রা জানায়, রোববার দুপুরে মহিউদ্দিনের বাড়ির পাশে কৃষি জমিতে নামে হেলিকপ্টার; পরে বর নিয়ে বাটাজোরে কনের বাড়িতে যায়। সেখান থেকে ফেরে বিকেলে।

প্রত্যন্ত গ্রামে হেলিকপ্টারে বিয়েকে কেন্দ্র করে সকাল থেকেই উৎসবমুখর পরিবেশ ছিল বর ও কনের বাড়ির এলাকায়। ভিড় সামলাতে উপস্থিত ছিল স্থানীয় পুলিশ। সূত্র – যমুনা টিভি, সম্পাদনা – অলক কুমার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *