কারাগারে অসুস্থ বড় ম‌নিরকে হাসপাতালে স্থানান্তর

বড় ম‌নির হাসপাতালে ভ‌র্তি

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইল শহর আ‌ওয়ামী লীগের সহ-সভাপ‌তি গোলাম কিব‌রিয়া বড় ম‌নিরকে কারাগার থেকে হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সোমবার (১৫ মে) রাত সাড়ে ৯টার দিকে অসুস্থ‌তার কারণে কারাগার থেকে তাকে ২৫০ শয‌্যা বি‌শিষ্ট টাঙ্গ‌াইল ‌জেনারেল হাসপাতালে ভ‌র্তি করা হয়েছে।

এরআগে এ‌দিন বেলা সাড়ে ১১টায় অ‌তি‌রিক্ত চিফ জু‌ডি‌শিয়াল ম‌্যা‌জিস্ট্রেট আদালতে হা‌জির হয়ে জা‌মিন প্রার্থনা করলে বিচারক মোহাম্মদ মাহমুদুল মহসীন তার জা‌মিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বর্তমানে গোলাম কিব‌রিয়া বড় ম‌নির টাঙ্গ‌াইল ‌জেনারেল হাসপাতালের ৩য় তলার ৬ নম্বর ওয়ার্ডের চি‌কিৎসকদের কেবিনে ভর্তি আছেন।

গোলাম কিবরিয়া বড় মনির টাঙ্গাইল-২ আসনের সাংসদ তানভীর হাসান ছোট মনিরের বড় ভাই এবং জেলা বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির মহাসচিব।

এ‌বিষয়ে জানতে টাঙ্গাইল কারাগারের সুপারের মো. মকলেছুর রহমানের বক্তব‌্য জানতে মোবাইলে যোগাযোগ করা হলে তি‌নি ফোন রি‌সিভ করেন‌নি।

কিছুক্ষন পর আবার যোগাযোগ করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।

২৫০ শয‌্যা বি‌শিষ্ট টাঙ্গ‌াইল ‌জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সা‌দিকুর রহমান জানান, রাত সাড়ে নয়টার দিকে আওয়ামী লীগ নেতা বড় ম‌নিরকে হাসপাতালে আনা হয়।

হাসপাতালের বি‌শেষজ্ঞ চি‌কিৎসক তার শরীরের পরীক্ষা-‌নিরীক্ষা করছেন।

এই বিষয়ে পরে বিস্তা‌রিত জানা যাবে কোন সমস‌্যার কারণে তাকে হাসপাতালে আনা হয়েছে।

প্রসঙ্গত; গত ৫ এপ্রিল রাতে টাঙ্গাইল সদর থানায় শহর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বড় মনিরের বিরুদ্ধে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

মামলায় ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়েছেন বলে উল্লেখ করেছেন।

মামলায় গোলাম কিবরিয়ার স্ত্রী নিগার আফতাবকেও আসামী করা হয়েছে।

এ দিকে অন্তঃসত্ত্বার প্রমাণ পেয়েছেন মেডিকেল বোর্ড।

এছাড়াও ওই কিশোরী ৬ এপ্রিল দুপুরে আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন। সম্পাদনা – অলক কুমার