কালিহাতীতে মানবিক সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

কালিহাতী সংবাদদাতা : টাঙ্গাইলের কালিহাতীতে কোভিট-১৯ এ ক্ষতিগ্রস্থদের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৭ ডিসেম্বর) দুপুরে কালিহাতী উপজেলা পরিষদ মিলনায়তনে নাগরিক উদ্যোগ, Action for Social Development (ASD)”- এর তত্ত্বাবধানে দাতা সংস্থা ব্রেড ফর দি ওয়ার্ল্ড জার্মানির সহায়তায় “Emergency Response to Mitigate COVID-19 impact in the poor and Marginalized-2020” শীর্ষক প্রকল্পের আওতায় এই সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে কালিহাতী উপজেলার সুবিধাবঞ্চিত ১০০টি পরিবারের মাঝে ওই মানবতা সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

মানবিক সহায়তা সামগ্রীর মধ্যে ছিল ৫০ কেজি চাল, ৩ কেজি মসুর ডাল, ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি লবণ, ৫ কেজি আলু, ৫০০ গ্রাম গুঁড়া দুধ, ৬টি সাবান ও ৫ টি মাস্ক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনছার আলী বি.কম।

 সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা।

বিশেষ অতিথি ছিলেন, নাগরিক উদ্যোগ কেন্দ্রীয় কার্যালয়ের ব্যবস্থাপক অর্থ ও প্রশাসন সরদার জাহিদুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল ছালেক।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দেওয়ান খায়রুন নাহার ও উপজেলা সমবায় কর্মকর্তা ওয়াজেদ আলী খান প্রমুখ।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন কালিহাতী নাগরিক উদ্যোগের সহকারী এরিয়া অফিসার সেলিম ফকিরসহ নাগরিক উদ্যোগের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সঞ্চালনা করেন, কালিহাতী নাগরিক উদ্যোগের এরিয়া অফিসার ফজিলা আক্তার লিলি।