টাঙ্গাইলে আরো ১৯ জন করোনা পজিটিভ; জেলায় মোট ১৬৫

টাঙ্গাইলে নতুন করে আরো ১৯ জন করোনা পজিটিভ হয়েছে। এ নিয়ে টাঙ্গাইলে মোট করোনা আক্রান্ত ১৬৫ জন। রোববার (৩১ মে) দুপুরে ১২টার দিকে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২৭ মে পাঠানো ১৩২টি স্যাম্পল থেকে এই ১৯টি করোনা পজিটিভ কেস শনাক্ত হয়েছে।

আক্রান্ত ১৯ জনের মধ্যে জেলার নাগরপুরে ৫ (নাগরপুর থানা ), দেলদুয়ার ৩ (দেউলী ইউনিয়নের বাবুপুর ও টেউরিয়া এবং ফাজিলহাটি ইউনিয়নের কামারনওগা সিকদার পাড়া), গোপালপুর ৩ (হাদিরা ইউনিয়নের চাতুটিয়া ২ এবং ঝাওয়াইল ইউনিয়নের কাহেতা), মধুপুর ২ (আউশনারা ইউনিয়নের আউশনারা ও মোটের বাজার), সদর ২ (গালা ইউনিয়নের ফৈলারঘোনা ও দাইন্যা ইউনিয়নের বাসা খানপুর), ঘাটাইল ১ (আশারিয়াচালা), কালিহাতী ১ (দৌলতপুর উপ স্বাস্থ্য কেন্দ্র, নারান্দিয়া), সখিপুর ১ (গজারিয়া ইউনিয়নের কালিয়ানপাড়া), মির্জাপুর ১ (মহেড়া ইউনিয়নের গ্রামনাহালী) জন শনাক্ত হয়েছেন।

এবিষয়ে সিভিল সার্জন আরো জানান, রিপোর্টগুলো স্ব স্ব উপজেলা প্রশাসনের নিকট পাঠিয়ে দেয়া হয়েছে। আক্রান্তদের বাড়ি লকডাউন, চিকিৎসার ব্যবস্থা ও প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী পৌঁছে দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়াও তাদের লেবু, কালো জিরা, মধু, আদা পাঠিয়ে তা ব্যবহারের পদ্ধতি ও প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়েছে।