টাঙ্গাইলে একই পরিবারের ৪ জনসহ নতুন আক্রান্ত পাঁচজন; মোট ১৮

টাঙ্গাইলে একই পরিবারের ৪ জনসহ নতুন করে আরো ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সখীপুরে ৪ জন, গোপালপুরে উপজেলায় ১ জন রয়েছেন। এ নিয়ে এ জেলায় ১৮ জনের দেহে করোনার ভাইরাসে শনাক্ত হল।

শুক্রবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বৃহস্পতিবার ১১৩ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। এদের মধ্যে রাতেই ৫ জনের ফলাফল পজেটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান জানান, এর আগে গত মঙ্গলবার (২২ এপ্রিল) সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের সবজি ব্যবসায়ী রিপন মিয়া (৪২) করোনাভাইরাসে আক্রান্ত হন। গত বুধবার উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের সবজি ব্যবসায়ী রিপন মিয়ার দেহে করোনা শনাক্ত হয়। এর পর তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। তিনি আরও জানান, শুক্রবার সকালে তাদের জানানো হয়েছে রিপনের স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ের দেহে করোনা শনাক্ত হয়েছে।

অন্যদিকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আলীম আল রাজী জানান, আক্রান্ত ব্যক্তি ধোপাকান্দি ইউনিয়নের কামদেববাড়ি গ্রামের গার্মেন্টস কর্মী (২০)। তিনি জামগড়ার একটি পোষাক কারখানায় কাজ করতেন বলে নিশ্চিত করেছেন।