টাঙ্গাইলে “আমার সংবাদ” পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

টাঙ্গাইল প্রতিনিধি : সারাদেশের ন্যায় দেশের জনপ্রিয় দৈনিক আমার সংবাদ প্রত্রিকার ৮ম বছর পুর্তি এবং ৯ম বছরে পদার্পন উপলক্ষে র‌্যালি, কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারী) সকাল ১০টায় টাঙ্গাইল শহরের যুগধারা পত্রিকার কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

অনুষ্ঠানে দৈনিক আমার সংবাদ পত্রিকার টাঙ্গাইল জেলা প্রতিনিধি রাইসুল ইসলাম লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাগমারি পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো. মোশারফ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হোমিও ও প্যাথলজি মেডিকেল কলেজ টাঙ্গাইলের সহকারী অধ্যাপক ডা. কায়েম উদ্দিন।

এ সময় অন্যান্যদের মধ্যে, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি রঞ্জন কৃষ্ণ পন্ডিত; যুগধারা পত্রিকার সম্পাদক হাবিবুর রহমান সরকার; ঢাকা প্রতিদিন ও দ্য ডেইলি ট্রাইবুনাল পত্রিকার টাঙ্গাইল প্রতিনিধি ইমরুল হাসান বাবু; দৈনিক সকালের খবর পত্রিকার জেলা প্রতিনিধি মানবাধিকার কর্মী রাসেদ খান মেনন; দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার টাঙ্গাইল প্রতিনিধি মো. সবুজ সরকার; আমার বার্তা পত্রিকার টাঙ্গাইল প্রতিনিধি জাহাঙ্গীর আলম; দৈনিক কালের বার্তা পত্রিকার ব্যাবস্থাপনা সম্পাদক তাইজুল ইসলাম টুটুল; জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর উপজেলার সভাপতি ও আলোকিত বাংলাদশে পত্রিকার উপজেলা প্রতিনিধি সিরাজ আল মাসুদ; সম্পাদক ও আমার সংবাদ পত্রিকার নাগরপুর প্রতিনিধি আজিজূল হক ও রবিউল আলম নোমান উপস্থিত ছিলেন। সম্পাদনা – অলক কুমার