টাঙ্গাইলে শ্বাসরোধ করে শিশু হত্যা

টাঙ্গাইলের আমিন বাজার এলাকায় শ্বাসরোধ করে সাইফ উদ্দিন (৮) নামে এক শিশুকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। সাইফ উদ্দিন পৌরসভার আমিন বাজার এলাকার সালাহ্ উদ্দিনের ছেলে। সালাহ্ উদ্দিন দীর্ঘদিন যাবৎ আমিন বাজার এলাকায় বাসা ভাড়া করে বসবাস করেন। তাঁর গ্রামের বাড়ি পৌরসভার কাগমারা মেছের মাকের্ট এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, সালাহ্ উদ্দিন ব্যবসায়ীক কারণে পরিবার নিয়ে দীর্ঘ দিন যাবৎ ভাড়া বাসায় থাকেন।

নিহত সাইফের বাবা সালাহ্ উদ্দিন জানান, শনিবার রাতে বাসায় ফিরে আসবাবপত্র এলোমেলো ছড়িয়ে ছিটিয়ে থাকা অবস্থায় দেখতে পেয়ে সাইফের খোঁজ করতে করতে বাথরুমে গিয়ে হাত-পা বাঁধা অবস্থায় নিথর দেহ বাথরুমের মেঝেতে পড়ে থাকতে দেখে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেই।

পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরিবারের দাবী, ডাকাত দল বাসায় ডাকাতির এক পর্যায় তার শিশুকে হত্যা করে থাকতে পারে।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন জানান, বিষয়টি রহস্যজনক। এ বিষয়ে তদন্ত চলছে। লাশের ময়না তদন্ত শেষে নিশ্চিত হওয়া গেছে যে, শিশুটিকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে।