“টাঙ্গাইল প্রতিদিন” পত্রিকার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক : নানা আয়োজনের মধ্য দিয়ে টাঙ্গাইল থেকে প্রকাশিত “টাঙ্গাইল প্রতিদিন” পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার (৪ নভেম্বর) সকালে পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সীরাতুন্নবী (সাঃ) শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তারা বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর জীবনীর উপর সংক্ষিপ্ত আলোচনা করেন মুফতি মাহমুদুল হক।

ফ্রান্সে হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে অবমাননার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

এছাড়াও বিশ্ব শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন তিনি।

বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা

এছাড়া উপস্থিত ছিলেন, নিউ এইজ পত্রিকার প্রতিনিধি হাবিব খান, দ্যা ডেইলী স্টার পত্রিকার প্রতিনিধি মির্জা শাকিল, টাঙ্গাইল টেলিভিশন ফোরামের সাধারণ সম্পাদক ও এনটিভি’র স্টাফ রিপোর্টার মহব্বত হোসেন, টাঙ্গাইল প্রেস ক্লাবের যুগ্ম-সম্পাদক জনকণ্ঠ ও চ্যানেল টোয়েন্টিফোর প্রতিনিধি ইফতেখারুল অনুপম, কার্যনির্বাহী কমিটির সদস্য ও জিটিভির প্রতিনিধি মহিউদ্দিন সুমন, সময় টিভি’র প্রতিনিধি কাদির তালুকদার, খবরবাংলা২৪ডটকম এর সম্পাদক ও প্রকাশক অলক কুমার দাস।

এছাড়া এশিয়া টিভি’র প্রতিনিধি শরিফুজ্জামান মোস্তফা, ভোরের ডাক’র প্রতিনিধি মাসুদ রানা ও লৌহজং বিডির সহ-সম্পাদক সোহেল রানা।

অন্যান্য সংগঠনের যারা যারা উপস্থিত ছিলেন –

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তিবর্গের মধ্যে টাঙ্গাইল শহর আ’লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ, জেলা পরিষদের সদস্য আমিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল, সাবেক কাউন্সিলর হায়দার আলী খান উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক আসাদুজ্জামান সোয়েব, আ’লীগ নেতা আকরাম হোসেন কিসলু।

এছাড়াও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আনোয়ার সাদাৎ তানাকা উপস্থিত ছিলেন।

শ্রমজীবী সংগঠন পক্ষে জেলা মাইক্রোবাস-কার পিকআপ মালিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রেজাউল করিম রিপন, জেলা বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী জাহিদ রানা, শ্রমিক নেতা আলহাজ্ব মো. মোতালেব হোসেন।

টাঙ্গাইল ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মোতালেব খান, ক্রীড়াবিদ শাহ আজিজ তালুকদার বাপ্পী, গোলাম ফারুক ও রাসেল খান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার সম্পাদক মো. মোস্তাক হোসেন সংক্ষিপ্ত বক্তব্যে পত্রিকা প্রকাশের ক্ষেত্রে নানা প্রতিবন্ধকতা তুলে ধরেন।

এসময় তিনি সকল পাঠক, বিজ্ঞাপন দাতা ও শুভানুধ্যায়ীদের সহযোগিতা কামনা করেন।