দীর্ঘ ১০ বছর পর এলেঙ্গা পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

এলেঙ্গা পৌর আ'লীগ

কালিহাতি সংবাদদাতা : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি তোফাজ্জল হোসেন তুলা সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা নির্বাচিত হন।

দীর্ঘ ১০ বছর পর উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে শুরু হলো কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

২০১২ সালের পর ২০২২ সালে অনুষ্ঠিত হয় এই সম্মেলন শুক্রবার (০৬ মে) বিকেলে এলেঙ্গা পৌর এলাকার সরকারি শামসুল হক কলেজে সম্মেলন অনুষ্ঠিত হয়।

এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোহাম্মদ খানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।

সম্মেলন উদ্বোধন করেন- কালিহাতী উপজেলা আ’লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার।

প্রধান বক্তা ছিলেন উপজেলা আ. লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ মালেক ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জামিলুর রহমান মিরন; বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ তারেক মাহমুদ পুলু; সদস্য আলহাজ্ব আবু নাসের; এলেঙ্গা পৌরসভার মেয়র নূর-এ আলম সিদ্দিকী, কালিহাতী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির প্রমুখ।

এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের, যুবলীগের, ছাত্রলীগের এবং স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। সম্পাদনা – অলক কুমার