নৌকার মাঝি হয়ে বাবার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চান ব্যারিস্টার সীমান্ত

নৌকার মাঝি হয়ে বাবার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চান ব্যারিস্টার সীমান্ত

মির্জাপুর সংবাদদাতা: টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে নৌকার মাঝি হয়ে বাবার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চান ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত।

এজন্যে তিনি ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণি পেশার মানুষের সমর্থন চান।

বুধবার (২৩ আগস্ট) রাতে মির্জাপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড (কাণ্ঠালিয়া গ্রাম) আওয়ামী লীগ আয়োজিত এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সমর্থন ও দোয়া চান।

ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে পর পর চার বার নির্বাচিত প্রয়াত সংসদ সদস্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা একাব্বর হোসেনের একমাত্র ছেলে।

আরও পড়ুন- গৃহবধূকে ধর্ষনের মামলায় টাঙ্গাইলে ছাত্রলীগ নেতা কারাগারে

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তিনি উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে উঠান বৈঠক করার মধ্য দিয়ে তার প্রয়াত বাবা একাব্বর হোসেনে মাধ্যমে মির্জাপুরে আওয়ামী লীগে সরকারের যে উন্নয়ন হয়ে তার চিত্র তুলে ধরছেন।

পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মির্জাপুর পৌরসভার মেয়র সালমা আক্তার শিমুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জেলা পরিষদের সাবেক সদস্য সাইদুর রহমান খান বাবুল, লতিফপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক আলম মিয়া, উপজেলা শ্রমিক লীগ সভাপতি মোতালেব মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবিদ হোসেন শান্ত, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোবারক হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাদ্দাম হোসেন সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম প্রমুখ।