বিএনপি’র ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে নাগরপুরে লিফলেট বিতরণ

নাগরপুরে বিএনপি'র লিফলেট বিতরণ

নাগরপুর প্রতিনিধি : সরকারের দমন-নিপীড়ন ও নির্যাতনের বিরুদ্ধে এবং বিরোধী দলের গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তি, বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে মোট ১০ দফা দাবি আদায়ে আগামী ৪ ফেব্রুয়ারি ঢাকা বিভাগীয় সমাবেশ করবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপি।

এ সমাবেশে ব্যাপক জনসম্পৃক্ততা ও সফল করার লক্ষ্যে টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলা সদর বাজারসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেছে নাগরপুর উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

বুধবার (০১ ফেব্রুয়ারি) নগরীতে হাটের দিনে সড়কে পথচারী ও স্থায়ী – অস্থায়ী দোকানীদের নিকট এ লিফলেট বিতরণ করা হয়।

এ সময় নাগরপুর উপজেলা বিএনপি সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ ছালাম ঢাকা বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে পথচারীদের উদ্দেশে বলেন, বর্তমান সরকারকে পদত্যাগ করাসহ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা হবে।

ইনশা’আল্লাহ এবারের আন্দোলনে ভোটাধিকার নিশ্চিত ও গণতন্ত্র পুনরুদ্ধার হবে।

এছাড়াও তিনি বর্তমান বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য চাল, ডাল, তেল, চিনি, বিদ্যুৎ ও গ্যাসের দাম কমিয়ে আনার এ আন্দোলনে সবাইকে এগিয়ে এসে ঢাকা বিভাগীয় সমাবেশে অংশগ্রহণ করে এই অবৈধ সরকারের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি আহাম্মদ আলী রানা; যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খান; সদস্য মোশাররফ হোসেন মুছা; উপজেলা ছাত্রদল সাবেক সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক; নাগরপুর উপজেলা ছাত্রদল আহ্বায়ক মীর খালিদ মাহবুব রাসেল; সদস্য সচিব শহিদুর রহমান মনিরসহ উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। সম্পাদনা – অলক কুমার