মির্জাপুরে উদ্ধার হওয়া নারীর নতুন ঠিকানা “সাড়া” বৃদ্ধাশ্রম

টাঙ্গাইলের মির্জাপুরে আহত অবস্থায় উদ্ধার হওয়া অজ্ঞাত পরিচয় নারীর নতুন ঠিকানা হয়েছে “সাড়া” বৃদ্ধাশ্রম। সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মালেকের সহায়তায় ফেসবুক গ্রুপ ‘আইডিয়াল মির্জাপুর’ এর সদস্যরা তাকে ময়মনসিংহের ভালুকা উপজেলায় অবস্থিত সাড়া মানবিক বৃদ্ধাশ্রম কর্তৃপক্ষের কাছে দেন।

জানা গেছে, গত প্রায় চার মাস মির্জাপুর থানা পুলিশ আহত অবস্থায় অজ্ঞাত ওই বৃদ্ধাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে। সেখানে কুমুদিনী হাসপাতাল কর্তৃপক্ষ, উপজেলা প্রশাসন ও আইডিয়াল গ্রæপ মির্জাপুর এর সদস্যদের সহায়তায় তার চিকিৎসা চলে। বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হলেও পরিচয় মেলেনি।

পরে মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেকের পরামর্শে আইডিয়াল গ্রæপ মির্জাপুরে সদস্যরা ভালুকা উপজেলার ওই বৃদ্ধাশ্রমে যোগাযোগ করেন।

সোমবার দুপুরে বৃদ্ধাশ্রম কর্তৃপক্ষ মির্জাপুরে এসে ওই বৃদ্ধাকে তাদের হেফাজতে নেন।
আইডিয়াল গ্রæপের অ্যাডমিন আজাদ রহমান বলেন, আহত অবস্থায় উদ্ধার হওয়ার শুরু থেকে ইউএনও স্যারের পরামর্শে আমরা তার পরিচয় নিশ্চিত হওয়া ও চিকিৎসার খোঁজ খবর নিয়েছি। পরিচয় নিশ্চত হতে না পেরে ইউএনও স্যারের পরামর্শে তাকে বৃদ্ধাশ্রমে দেয়া হয়েছে।

মির্জাপুর উপজলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মালেক বৃদ্ধার চিকিৎসা সহায়তার জন্য কুমুদিনী হাসপাতাল ও আইডিয়াল গ্রæপের প্রশংসা করে বলেন, অসহায় ওই বৃদ্ধাকে ভালুকায় অবস্থিত সারা মানবিক বৃদ্ধাশ্রমে পাঠানো হয়েছে।