মুক্তির দনেই সুশান্তের ‘দিল বেচারা’র বিশ্ব রেকর্ড

গত শুক্রবার মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুত অভিনিত শেষ সিনেমা ‘দিল বেচারা’। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে ছবিটি। সুশান্তকে শ্রদ্ধা জানাতে ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রাইবদের পাশাপাশি নন-সাবস্ক্রাইবদের জন্যেও ফ্রীতেই সুশান্ত সিং রাজপুতের শেষ ছবিটি দেখার সুযোগ করে দিয়েছে।

 

জন গ্রিণের লেখা বিখ্যাত উপন্যাস ‘ফল্ট ইন আওয়ার স্টারস’ অবলম্বনে মুকেশ ছাবরার-এর পরিচালনায় তৈরি হয়েছে এই ছবি। দিল বেচারা সিনেমায় ধরা পড়েছে কিজি আর ম্যানির প্রেমের আখ্যান। ছবিতে সুশান্তের নায়িকা সঞ্জনা সাংঘি। সুশান্তের জীবনের শেষ সিনেমা হলেও সঞ্জনার এটাই প্রথম সিনেমা।

দিল বেচারা মুক্তির

তিন ঘন্টার মধ্যে আইএমডিবি-তে ১০/১০ রেটিং পেয়েছে। কেবল বলিউড না হলিউডের সমস্ত রেকর্ড ভেঙে দিলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের এই সিনেমাটি। কোনও সিনেমা মুক্তির তিন ঘন্টায় এমন রেটিং আজ পর্যন্ত পায়নি। সুতরাং বিশ্ব রেকর্ড গড়ে ফেলল সুশান্তের ‘দিল বেচারা’।

এর আগে দিল বেচারার ট্রেলারও রেকর্ড গড়েছিল। মাত্র ৮ ঘন্টাতেই ইউটিউবের ইতিহাসে সবথেকে বেশি লাইক পাওয়া ট্রেলার দিল এটি। ইউটিউবে এক নম্বর ট্রেন্ডিংয়ে চলে আসে ট্রেলারটি।

সুশান্ত সিং রাজপুতের দিল বেচারা মাত্র ১ ঘন্টা ৪১ মিনিট ২৬ সেকেন্ড দীর্ঘ। এই ছবির শেষেও সুশান্তকে শ্রদ্ধার্ঘ্য জানিয়েছে টিম দিল বেচারা। সুশান্ত ভক্ত থেকে সকলেই একটাই কথা জানাতে চেয়েছেন- ‘সুশান্ত আমরা তোমাকে ভীষণ মিস করব’।

 

সূত্র: samprotikee.com/