প্রতিমা ভাঙচুর ও নিপীড়নের প্রতিবাদে সখীপুরে বিক্ষোভ সমাবেশ

সখীপুর প্রতিনিধি : প্রতিমা ভাঙচুর ও নির্যাতন নিপীড়নের প্রতিবাদে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ টাঙ্গাইলের সখীপুর উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এসময় ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে’র নিঃশর্ত মুক্তির দাবি করা হয়।

এ প্রতিবাদ সমাবেশে সখীপুর উপজেলার বিভিন্ন মন্দির ও পূজা উদযাপন কমিটির সভাপতি-সম্পাদকসহ সনাতন ধর্মাবলম্বী ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে এসময় পূজা উদযাপন পরিষদ সখীপুর উপজেলা শাখার সভাপতি অমর চন্দ্র সরকার বলেন, সারা বাংলাদেশের পূজা উদযাপন কমিটির উদ্যোগে আজ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

আমরা সারা দেশের কোথাও কোনো প্রতিমা ভাঙ্গচুর, নির্যাতনসহ সহিংসতামুলক কর্মকাণ্ড আশা করি না।

তিনি আরো বলেন, শারদীয় দূর্গা পুজাসহ বছরের সকল পূজা অনুষ্ঠানে কোন অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে; আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট সেই আবেদন জানাই।

তিনি তার বক্তব্যে সরকারের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পূজা উদযাপন পরিষদ সখীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক অখিল প্রিয় সরকার; ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান রবিন কুমার বর্মন; তক্তারচালা কামারপাড়া জয় দুর্গা মন্দিরের সভাপতি প্রশান্ত কুমার সরকার; খুশী মোহন বর্মন প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে উপজেলার বিভিন্ন মন্দির ও পূজা উদযাপন কমিটির সভাপতি-সম্পাদকসহ অন্যান্য সনাতন ধর্মাবলম্বীরা। সম্পাদনা – অলক কুমার