সাংবাদিকদের উপর হামলার মামলায় চার আসামি গ্রেফতার

বৃহস্পতিবার (২ জানুয়ারি) বিকেলে উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাশবন এলাকায় জুয়ার আসরের অনুসন্ধানী সংবাদ সংগ্রহের সময় সাংবাদিকদের উপর হামলা করে জুয়ারীরা। সেই ঘটনায় বাদি হয়ে ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং – ০১, তারিখ : ০৩-০১-২০২০ ইং।

মামলার পর তিনজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামিরা হলো- ১। সামাদ (৩০), পিতা মজিবর, চর নিকলা, ২। সালাম (৪৮), কাগমারী পাড়া, ৩। রমজান (৪৬) পিতা – গোলাম মুর্তজা, কাগমারী শিয়াল কোল। অপর আসামির নাম প্রকাশ না করে গ্রেফতারেরর বিষয়টি নিশ্চিত করেছেন ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম।

মামলায় সাত জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪০/৪৫ জনকে আসামি করা হয়েছে। মামলার অন্যান্য আসামিরা হলো- ১। ফজল মন্ডল, পিতা-কাশেম মন্ডল, রাউৎবাড়ি, ২। রাজ্জাক (৪০), শামছু মন্ডল, কষ্টাপাড়া, ৩। হুটু, পিতা – অজ্ঞাত, কোকাদাইর, ৪। সেকাম, পিতা – অজ্ঞাত, রাউৎবাড়ি। আসামিরা সবাই ভূঞাপুর উপজেলার বাসিন্দা।

এবিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশিদুল ইসলাম জানান, ঘটনাটি অত্যন্ত ন্যাক্কারজনক। দীর্ঘদিন যাবৎ ঐ স্থান সহ ভূঞাপুরের বিভিন্ন স্থানে বিভিন্ন সময় জুয়ার আসর বসে। আমরা অভিযান পরিচালনা করি। কিন্তু জুয়ারীরা দূর্গম এলাকায় এই জুয়ার আসর বসায় এবং রাস্তার বিভিন্ন পয়েন্টে তাদের সোর্স রাখে। তাই অভিযান পরিচালনা করলেও কাউকেই বড় কাউকে গ্রেফতার করা যায় না। মামলার চার আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।