টাঙ্গাইলে জাতীয়তাবাদী মহিলা দলের শোকসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার মহিলা কাউন্সিলর ও গোপালপুর পৌর বিএনপি’র সভাপতি হাফিজা বেগম দুস্কৃতিকারীদের হাতে নিহত হয়।

এ ঘটনার প্রতিবাদে বুধবার দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল টাঙ্গাইল জেলা শাখা এই শোক সভার আয়োজন করেন।

শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ; জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু; জেলা বিএনপির সহ-সভাপতি ছাইদুল হক ছাদু; সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক মমতাজ করিম প্রমুখ।

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্র দখল করে দেশে নির্যাতন, খুন, গুম ও ধর্ষন করছে বলে অভিযোগ করেছেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস। অথচ সরকার কোন বিচার করছেনা।

উন্নয়নের নামে সরকার দলীয় নেতাকর্মীরা লুটপাট করে নিজেদের উন্নয়ন করছে। বিএনপির সিনিয়র সহ-সভাপতি তারেক রহমানের নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে অধিকার আদায় করতে হবে।

এসময় সুলতান সালাউদ্দিন টুকু বলেন, আজকে সারা দেশে নারী ধর্ষণের ঘটনা ঘটছে তার কোন বিচার হয়না। বাংলাদেশের মানুষের আজ কোন বিচার নেই।

আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন নিশ্চিত করে গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার মাধ্যমে মানুষের অধিকার প্রতিষ্ঠা ও সকল অপকর্মের বিচার করতে হবে।

সভায় সভাপতিত্ব করেন, জাতীয়তাবাদী মহিলা দল টাঙ্গাইল জেলা শাখার সভাপতি নিলুফা ইয়াসমিনসম্পাদনা – অলক কুমার