টাঙ্গাইলে অনুকুল চন্দ্রের ১৩৩তম জন্মতিথিতে আলোচনা সভা ও খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : সৎসঙ্গ প্রতিষ্ঠাতা পরম প্রেমময় শ্রীশ্রী ঠাকুর অনুকুল চন্দ্রের শুভ ১৩৩তম জন্মতিথি (তালনবমী) উপলক্ষে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আলোচনা সভা ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার দুপুরে সৎসঙ্গ বাংলাদেশ টাঙ্গাইল শাখার আয়োজনে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে তথাপি পরম পিতার আশীর্বাদে সৎসঙ্গের সেবা কার্যের অংশ হিসাবে করোনাকালীন সময়ের জন্য মহামারী কোভিট-১৯ থেকে দ্রæত উত্তরণের কামনায় রোগী, চিকিৎসক, সেবক, সেবিকা, কর্মকর্তা, কর্মচারী বৃন্দদেও খাবার বিতরণ কর্মসূচি করা হয়।

এই দিনটি উপলক্ষে ৪টি এতিমখানায় খাবার বিতরণ করা হয়। এতিমখানাদের মধ্যে রয়েছে ঘাটাইল ঘাটাইল উপজেলার খিলগাতি এতিমখানা, কাওসিয়াটা এতিমখানা, মজিদ ভুইঞা মহিলা মাদ্রাসা ও এতিমখানা ঘাটাইল ও মধুপুর উপজেলার দেওলাবাড়ি এতিমখানা।

এতে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, শেখ হাসিনা মেডিকেল কলেজ ও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল টাঙ্গাইল এর সকল পর্যায়ের কর্মকর্তা / কর্মচারী, ইন্টার্নী ডাক্তার, ছাত্র / ছাত্রী, সিনিয়র স্টাফ নার্স, মেডিকেল এসিস্টেন্ড এবং সকল কভিড ও নন-কভিড রোগীদের মধ্যাহ্ন ভোজের (প্যাকেট) আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিএমএ টাঙ্গাইল শাখার সভাপতি ডা. সৈয়দ ইবনে সাঈদ, সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক ডা. মো. শহিদুল্লাহ কায়সার, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সদর উদ্দিন, আর, এমও ডা. মো. শফিকুল ইসলাম সজিব, শেখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক নূরুল আমিন মিয়া, জেনারেল হাসপাতালের সহকারি রেজিষ্টার ডা. এস, সি পন্ডিত, মাওলানা বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার পিযুষ কান্তি দাস, সৎসঙ্গ বাংলাদেশ টাঙ্গাইল শাখার সম্পাদক শ্রী ধৃতব্রত আদিত্যসহ জেনারেল হাসপাতালের কর্মকর্তা ও কার্মচারীবৃন্দ।